আজকের দিন তারিখ ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
বিনোদন ‘শ্রীময়ী’ সিরিয়াল বন্ধের দাবি

‘শ্রীময়ী’ সিরিয়াল বন্ধের দাবি


পোস্ট করেছেন: dinersheshey | প্রকাশিত হয়েছে: এপ্রিল ১৫, ২০২১ , ১:১২ অপরাহ্ণ | বিভাগ: বিনোদন


দিনের শেষে ডেস্ক :   স্টার জলসার দর্শকপ্রিয় সিরিয়াল ‘শ্রীময়ী’। শুরু থেকে অনেক চড়াই-উতরাইয়ের মধ্য দিয়ে চলছে এটি। গেল সপ্তাহেও টিআরপির শীর্ষে ছিল ‘শ্রীময়ী’। নেট দুনিয়ায় তুমুল সমালোচনা শুরু হয়েছে এই সিরিয়াল নিয়ে। দর্শকপ্রিয় এ সিরিয়ালটি বন্ধের দাবি জানিয়েছেন দর্শকদের একাংশ। তাদের দাবি, দিন দিন পথ হারাচ্ছে সিরিয়ালটির কাহিনি। ফলে কমে যাচ্ছে দর্শকদের আগ্রহ।

স্টার জলসার ফেসবুকে পেজ এবং সিরিয়ালটির ফ্যানপেজ থেকে এটি বন্ধের দাবি তোলা হয়েছে। একজন লিখেছেন, ‘গল্পের গরু গাছে উঠার মতো কথা প্রচলিত আছে না, শ্রীময়ীতে এখন তাই হচ্ছে।’ দিঠির চরিত্রটির সমালোচনা করে আরেকজন লিখেছেন, ‘দিঠির ডাক্তার হওয়া গোল্লায় গেল, এখন মায়ের মতোই মেয়ে হাঁড়ি ঠেলবে পরের সংসারে। স্টোথো ছেড়ে গোবর লেপছে উঠানে। গল্পের না আছে মাথা না আছে মুন্ডু।’

সংযুক্তা বাগচি নামের একজন লিখেছেন, ‘আগে শ্রীময়ী দেখার জন্য ছটফট করতাম, খুব ভালো লাগত। দিন দিন কী যে হয়ে গেল, কোথাকার গল্প কোথায় নিয়ে গেল।’ অন্যদিকে, বিদিশা গুপ্তা লিখেছেন, ‘বাড়ির পরিবেশ কলুষিত করে এই ধরনের সিরিয়ালগুলো।’

সিরিয়ালটিতে নাম ভূমিকায় অভিনয় করছেন ইন্দ্রানী হালদার। তার লড়াইয়ের গল্পে নিয়ে নির্মিত হয়েছে সিরিয়ালটি। শ্রীময়ীর জেদ, আর হার না মানার দৃঢ়তা শুরুতে মন কেড়েছিল দর্শকদের। ডিভোর্সের পরও নিজের পায়ে দাঁড়িয়ে সংসার-সন্তানদের সামলেছে শ্রীময়ী। দর্শকদের ধারণা ছিল, রোহিতের সঙ্গে মিল হবে শ্রীময়ী। কিন্তু ডিভোর্সের পরেও অনিন্দ্যর প্রতি তার প্রেম মেনে নিতে পারছেন না দর্শকরা।

তাই এটি বন্ধের দাবি তুলেছেন দর্শকদের একাংশ। এদিকে দর্শকদের জন্য বেশ কিছু নতুন চরিত্রে যোগ হয়েছে সিরিয়ালটিতে। অর্ণব আর প্রীতি যোগ দিয়েছে এতে। তাতেও পরিবর্তন আসেনি দর্শক মনে।