আজকের দিন তারিখ ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার, ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
জাতীয় অপপ্রচারে কান না দিয়ে ভ্যাকসিন গ্রহণের আহ্বান সেতুমন্ত্রীর

অপপ্রচারে কান না দিয়ে ভ্যাকসিন গ্রহণের আহ্বান সেতুমন্ত্রীর


পোস্ট করেছেন: dinersheshey | প্রকাশিত হয়েছে: জানুয়ারি ২৮, ২০২১ , ২:০৫ অপরাহ্ণ | বিভাগ: জাতীয়


দিনের শেষে প্রতিবেদক : আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের দেশের জনগণকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ডাকে সাড়া দিয়ে সংশয়মুক্ত হয়ে এবং কোন প্রকার অপপ্রচারে কান না দিয়ে করোনার ভ্যাকসিন গ্রহণের আহ্বান জানিয়েছেন। আজ বৃহস্পতিবার সকালে লক্ষ্মীপুর জেলার সড়ক বিভাগের তিনটি প্রকল্পের নির্মাণ কাজের উদ্বোধনী অনুষ্ঠানে ভিডিও কনফারেন্সে যুক্ত হয়ে এ কথা বলেন তিনি। ওবায়দুল কাদের এসময় বিজয়ী মেয়র ও কাউন্সিলরদেরও অভিনন্দন জানান। একইসঙ্গে চট্টগ্রামের জনগণসহ নির্বাচন সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানান।
আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ‘চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগ প্রার্থীর জয় শেখ হাসিনার উন্নয়ন ও অর্জনেরই জয়।’
মন্ত্রী বলেন, ‘বিএনপি যতই সমালোচনা ও ষড়যন্ত্র করুক, তারা জনগণের মন জয় করতে পারেনি, তাই চট্টগ্রামের জনগণ তাদের থেকে মুখ ফিরিয়ে নিয়েছে।’ তবে তিনি বিএনপিকে ভোটের মাঠে শেষ পর্যন্ত থাকায় ধন্যবাদ জানান। তিনি বলেন, অতীতের মতো এবার তারা মাঝ পথ থেকে সরে যায়নি। লক্ষ্মীপুরের দীর্ঘদিনের স্বপ্ন পূরণ হতে যাচ্ছে জানিয়ে তিনি বলেন, চৌমুহনী হতে লক্ষ্মীপুর পর্যন্ত মহাসড়ক চারলেনে উন্নীত করতে যাচ্ছে সরকার। এরই মধ্যে নকশা প্রণয়নের কাজ শুরু হয়েছে। কুমিল্লা-লাকসাম-চৌমুহনী চারলেন, ফেনী- নোয়াখালী-সোনাপুর মহাসড়ক চারলেনের কাজ চলমান রয়েছে।
সড়কে শৃঙ্খলা ফিরে না আনলে যতই উন্নয়ন করা হোক না কেন লাভ হবে না উল্লেখ করে মন্ত্রী সড়কে জরুরীভাবে শৃঙ্খলা ফিরিয়ে আনার আহ্বান জানান। তিনি বলেন, সড়ক নির্মাণে কাজের মান কোনভাবেই খারাপ করা যাবে না। টেকসই ও মানসম্মত কাজ করতে হবে।
এসময় আওয়ামী লীগের এই সাধারণ সম্পাদক দলের নেতাকর্মীদের হুঁশিয়ার করে দিয়ে বলেন, দল করলে দলের নিয়ম-শৃঙ্খলা মেনে চলতে হবে। দলের সুনাম নষ্ট হয় এমন কাজ যারা করবে, তাদের দল থেকে বের করে দেওয়া হবে। দশটা উন্নয়ন কাজ ম্লান হয়ে যায় একটা খারাপ কাজের জন্য, কাজেই কাউকে ছাড় দেওয়া যাবে না। যেই অপরাধ করবে তার বিরুদ্ধে সাথে সাথে সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে। তিনি শেখ হাসিনাকে অনুসরণ করে সকলকে এগিয়ে যাওয়ার আহ্বান জানান। এসময় ওবায়দুল কাদের বৃহত্তর নোয়াখালীর নেতাকর্মীদের উদ্দেশে বলেন, নোয়াখালীর রাজনীতিকে সুনামের ধারায় ফিরিয়ে আনতে হবে।