আজকের দিন তারিখ ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
বিনোদন শাকিবের বাসায় দারুণ সময় কেটেছে, বললেন অপু বিশ্বাস

শাকিবের বাসায় দারুণ সময় কেটেছে, বললেন অপু বিশ্বাস


পোস্ট করেছেন: dinersheshey | প্রকাশিত হয়েছে: সেপ্টেম্বর ২৯, ২০২২ , ৫:৪৩ অপরাহ্ণ | বিভাগ: বিনোদন


দিনের শেষে ডেস্ক : ঢাকাই সিনেমার জনপ্রিয় তারকা শবনম বুবলী ‘এক পোস্টে’ রীতিমত আলোচনার তুঙ্গে চলে এলেন। নিজের সামাজিক যোগাযোগ মাধ্যমে দুটি ছবি পোস্ট করেন তিনি। আর লিখেন, আমি ও আমার পৃথিবী। ছবিতে তার বেবিবাম্প স্পষ্ট! আর এতেই নতুন আলোচনা শুরু হলো। গণমাধ্যমে তিনি জানান, সবকিছুর পেছনেই কারণ রয়েছে এবং তা খুব শিগগিরই সবার সামনে আনবেন এই নায়িকা। এরজন্য কিছুদিন সময়ও চেয়েছেন তিনি।

এরমধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যম থেকে শুরু করে নানা মাধ্যমেই এখন প্রশ্ন উঠেছে, কে এই সন্তানের বাবা? অনেকেই ঢালিউডের এক শীর্ষ তারকার নাম গুঞ্জন হিসেবে তুলছেন, তবে এ বিষয়ে এখনও সত্যতা মেলেনি। সেই আলোচনায় নতুন করে জল ঢাললেন ঢাকাই সিনেমার আরেক জনপ্রিয় নায়িকা অপু বিশ্বাস। এদিন শাকিব খানের বাসায় গিয়ে নিজের ছেলের জন্মদিন পালন করেন এবং তার কিছু ছবি ফেসবুকে পোস্ট করে তিনি লিখেন, ফ্যামিলি টাইম। আর তাতে গুঞ্জনের ঢালপালা আরও মেলেছে।

একসঙ্গে কাজ করতে গিয়ে প্রেমে পড়েন শাকিব-অপু। এরপর তারা গোপনে বিয়ে করেন এবং সন্তান জন্ম দেন অপু। প্রায় ৮ বছর পর এই খবর প্রকাশ্যে আনেন অপু, যা মোটেও পছন্দ করেননি শাকিব। যার কারণে অপুকে তিনি ডিভোর্স দেন। আর সে সময়ে বুবলী শাকিবের সঙ্গে নিজের বাসায় ছবি তুলে তা ফেসবুকে পোস্ট করে লিখেন, ফ্যামিলি টাইম। বছর কয়েকের ব্যবধানে এবার যেন সেই ঘটনারই পুনরাবৃত্তি ঘটতে চলেছে। এমনটাই ধারণা অনেকের।

শাকিব খানের বাসায় গিয়ে ছেলের জন্মদিন উপলক্ষ্যে কেক কাটলেন অপু। পরিবারের সবার সঙ্গেই বেশ আনন্দঘন এক সময় কাটান। অপু জানান, শাকিব অনেক ভালো মনের মানুষ।

তিনি আরও জানান, জয় এখন সময় পেলেই দাদার বাসায় ছুটে যেতে চায়। এখন দাদা দাদি ওর ভীষণ পছন্দের। আর এবারের জন্মদিনের আয়োজনটা ছিল বেশ ভালো। ওর ফুফু কেক কাটার আয়োজন করেছিল, আমরা সন্ধ্যার পরে সেখানে গিয়েছি। সময়টা দারুণ কেটেছে।’

আগামীকাল শুক্রবার অপু বিশ্বাস ও ডি এ তায়েব অভিনীত ‘ঈশা খাঁ’ সিনেমাটি মুক্তি পেতে যাচ্ছে। তবে মুক্তির সময় থাকতে পারছেন না অপু। ছেলে জয়কে নিয়ে পূজার ছুটি কলকাতা গিয়েছেন অভিনেত্রী।