আজকের দিন তারিখ ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
স্পোর্টস, স্পোর্টস লীড রোনালদোর নতুন জাদুঘর

রোনালদোর নতুন জাদুঘর


পোস্ট করেছেন: admin | প্রকাশিত হয়েছে: জুন ৭, ২০১৬ , ১২:৫১ অপরাহ্ণ | বিভাগ: স্পোর্টস,স্পোর্টস লীড


Ronaldoঅনলাইন স্পোর্টস ডেস্ক: মাদেইরার ফাঞ্চালে পর্যটকদের উপভোগ করার দর্শনীয় প্রচুর স্থান রয়েছে। তার মধ্যে অন্যতম পর্তুগালের দ্বীপপুঞ্জটির সবচেয়ে বিখ্যাত মানুষ ক্রিস্টিয়ানো রোনালদোর জন্য উৎসর্গকৃত জাদুঘর। রিয়াল মাদ্রিদের হয়ে ক্রমাগত ইতিহাস গড়েই যাচ্ছেন সিঅার সেভেন এবং তার অর্জনগুলোও জাদুঘরের ট্রফি কেবিনেটে শোভা পাচ্ছে।

সে যাই হোক, ৩১ বছর বয়সী রোনালদো যেমনটা চাইছেন তার তুলনায় পুরনো জাদুঘরটি নাকি খুবই ছোট! কিন্তু ভক্ত-সমর্থকদের ভয়ের কিছু নেই। এখন সবাই তার প্রিয় তারকার বিশাল আকারের নতুন জাদুঘর উপভোগের সুযোগ পাবেন। নিজের অফিসিয়াল ফেসবুক পেজে এমন ঘোষণাই দিয়েছেন পর্তুগিজ আইকন।

হ্যাঁ, মূল জাদুঘরের পাশেই আকর্ষণীয় নতুন জাদুঘরের উদ্বোধন করেছেন রোনালদো। এতে উন্নত সুযোগ-সুবিধার পাশাপাশি পর্তুগিজ অধিনায়কের সাম্প্রতিক সাফল্যগুলোও প্রদর্শিত হবে। মূলত, নিজেদের অস্তিত্বের প্রতি শ্রদ্ধা জানাতেই বড় আকারের ও উন্নত আধুনিক নতুন জাদুঘর খেলোর সিদ্ধান্ত নেন তিনবারের ব্যালন ডি’অর জয়ী।

বর্তমানে জাতীয় দলের সতীর্থদের সঙ্গে ফ্রান্সে অনুষ্ঠেয় ইউরো (১০ জুন শুরু) মিশনের প্রস্তুতি নিচ্ছেন রোনালদো। আগামী মঙ্গলবার (১৪ জুন) ‘এফ’ গ্রুপে নিজেদের প্রথম ম্যাচে আইসল্যান্ডের মুখোমুখি হবে পর্তুগিজরা। বাংলাদেশ সময় দিবাগত রাত ১টায় ম্যাচটি শুরু হবে।

তার আগে নিজেদের শেষবারের মতো ঝালিয়ে নিতে বুধবার (৮ জুন দিবাগত রাত পৌনে ১টা) এস্তোনিয়ার বিপক্ষে প্রীতি ম্যাচে মাঠে নামবে ফার্নান্দো সান্তোসের শিষ্যরা।