আজকের দিন তারিখ ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বুধবার, ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
বিনোদন রিয়াজের বিরুদ্ধে নির্মাতার প্রতারণার অভিযোগ

রিয়াজের বিরুদ্ধে নির্মাতার প্রতারণার অভিযোগ


পোস্ট করেছেন: dinersheshey | প্রকাশিত হয়েছে: এপ্রিল ১, ২০২৩ , ৫:২৩ অপরাহ্ণ | বিভাগ: বিনোদন


দিনের শেষে প্রতিবেদক  : কয়েকদিন আগেই নায়ক শাকিব খানের বিরুদ্ধে লিখিত অভিযোগ করেন প্রযোজক। এবার চিত্রনায়ক রিয়াজের বিরুদ্ধে লিখিত অভিযোগ করেছেন চলচ্চিত্র নির্মাতা হারুনুর রশীদ কাজল (জ্যাম্বস্ কাজল)।  আজ ১ এপ্রিল বিএফডিসিতে চলচ্চিত্র পরিচালক সমিতি, শিল্পী সমিতি ও প্রযোজক সমিতিতে এই অভিযোগ করেন তিনি। অভিযোগে প্রতারণা ও বিশ্বাসঘাতকতার কথা উল্লেখ করেছেন এই নির্মাতা।

হারুনুর রশীদের দাবি, তিনি তার বিজ্ঞাপনী প্রতিষ্ঠান থেকে রংপুর ক্যামিকেল লিঃ-এর বিজ্ঞাপন নির্মাণের জন্য চিত্রনায়ক রিয়াজকে শুধু অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ করেন। কিন্তু রিয়াজ এই নির্মাতার বিরুদ্ধে মিথ্যা ও অপপ্রচার চালিয়ে রংপুর ক্যামিকেলের কর্মকর্তাদের খেপিয়ে তোলেন এবং রিয়াজ নিজেই এই বিজ্ঞাপনের কাজ নেন।

দুই পৃষ্ঠার লিখিত পত্রে হারুনুর রশীদ কাজল এই নায়কের বিরুদ্ধে বেশ কিছু অভিযোগ তুলেছেন। সেগুলোর মধ্যে অন্যতম হলো উল্লিখিত বিজ্ঞাপনে কাজী হায়াৎ ও ইলিয়াস কাঞ্চনকে নেয়ার কথা ছিলো। রিয়াজ তাদের বাদ দিয়ে কাজটি করছেন।

এ বিষয়ে রিয়াজ বলেন, আমি একটি বিজ্ঞাপনের জন্য আর সি এল নামক একটি প্রতিষ্ঠানের বিজ্ঞাপনের জন্য চুক্তিবদ্ধ হয়েছি। সেখানে পরিচালক জ্যাম্বস্ কাজলও উপস্থিত ছিলেন। পরে কোম্পানি আরেকজন পরিচালককে নিয়ে বিজ্ঞাপনটি করেছেন। এটা কোম্পানির এখতিয়ার। কোম্পানি করতেই পারে। আমার চুক্তিপত্র হয়েছে কোম্পানির সঙ্গে। তার (জ্যাম্বস কাজল) সঙ্গে আমার কোনো চুক্তি হয়নি।’