আজকের দিন তারিখ ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
বিজ্ঞান ও প্রযুক্তি রিভের অ্যান্টিভাইরাস বেচবে টেক রিপাবলিক

রিভের অ্যান্টিভাইরাস বেচবে টেক রিপাবলিক


পোস্ট করেছেন: admin | প্রকাশিত হয়েছে: জুন ১১, ২০১৬ , ৭:৪১ অপরাহ্ণ | বিভাগ: বিজ্ঞান ও প্রযুক্তি


logoকাগজ অনলাইন ডেস্ক: দেশে রিভ অ্যান্টিভাইরাস বিক্রির দায়িত্ব পেল তথ্যপ্রযুক্তি ব্যবসা প্রতিষ্ঠান টেক রিপাবলিক। রিভের ওয়েবসাইটের পাশাপাশি চলতি মাস থেকে দেশের কম্পিউটার সামগ্রীর দোকানে এ অ্যান্টিভাইরাস পাওয়া যাবে।

টেক রিপাবলিকের ব্যবস্থাপনা পরিচালক এইচ এম ফয়েজ মোরশেদ বলেন, ‘রিভ সিস্টেমস ইতিমধ্যেই বাংলাদেশ এবং আন্তর্জাতিক প্রযুক্তি শিল্পে পরিচিত এক নাম। বাংলাদেশের বাজারে রিভ অ্যান্টি ভাইরাস বাজারজাতকরণের দায়িত্ব নিতে পেরে আমরা ভীষণভাবে আনন্দিত। বাংলাদেশের মানুষের সাইবার নিরাপত্তা দিতে রিভ অ্যান্টিভাইরাসের দারুণ ভূমিকা থাকবে বলে আমরা আশাবাদী।’
রিভ অ্যান্টিভাইরাসের প্রধান নির্বাহী সঞ্জিত চ্যাটার্জি জানান, ‘বর্তমান সময়ে কম-বেশি সবার একাধিক ডিভাইস, তাই রিভ অ্যান্টিভাইরাসও দিচ্ছে প্রতিটি প্যাকেজে ন্যূনতম দুটি করে লাইসেন্স। অ্যান্টি-থেফট সেবাসহ সর্বাধুনিক এই নিরাপত্তা প্রোগ্রামে আরও রয়েছে মোবাইল অ্যাপ থেকেই নিজের সকল ডিভাইস সার্বক্ষণিক মনিটর করার ব্যবস্থা। অ্যান্টিভাইরাস, ইন্টারনেট সিকিউরিটি ও টোটাল সিকিউরিটি এ তিনটি সংস্করণে পাওয়া যাবে। এ ছাড়া মোবাইল ফোন ব্যবহারকারীদের জন্য রয়েছে অ্যান্ড্রয়েড, আইওএস ও উইন্ডোজ মোবাইল সংস্করণ।
প্রসঙ্গত, রিভ অ্যান্টিভাইরাস বাজারে এনেছে রিভ সিস্টেমস। ২০০৩ সালে যাত্রা শুরু করা প্রতিষ্ঠানটির বিভিন্ন পণ্য ও সেবা বিশ্বের ৭৮টি দেশে ব্যবহৃত হচ্ছে। সিংগাপুরে প্রধান কার্যালয়ের পাশাপাশি বাংলাদেশ ও ভারতে রয়েছে রিভের সফটওয়্যার উন্নয়ন কেন্দ্র। এ ছাড়াও শাখা কার্যালয় রয়েছে রাশিয়া, যুক্তরাষ্ট্র, হংকং ও যুক্তরাজ্যে।