আজকের দিন তারিখ ১৭ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বুধবার, ৪ঠা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
বিনোদন যৌবন ধরে রাখতে সাপের রক্ত পান করেন অনিল কাপুর!

যৌবন ধরে রাখতে সাপের রক্ত পান করেন অনিল কাপুর!


পোস্ট করেছেন: dinersheshey | প্রকাশিত হয়েছে: মে ১৯, ২০২২ , ৪:১২ অপরাহ্ণ | বিভাগ: বিনোদন


দিনের শেষে ডেস্ক :  মানুষ যেভাবে জীবন কাটায়, সে ছাপ তার চেহারায় পড়ে। অনিলের ক্ষেত্রেও ঠিক তাই হয়েছে। অনিল কাপুরের যৌবনের রহস্য কী? এই প্রশ্ন করা হয়েছিল কয়েকজনকে। যারা অদ্ভুত উত্তর দেন। কেউ জানান, সঙ্গে প্লাস্টিক সার্জারির চিকিৎসককে নিয়ে ঘোরেন অনিল কাপুর। আরেকজন বলে ওঠেন, যৌবন ধরে রাখতে নির্ঘাত সাপের রক্ত পান করেন তারকা। এই কথা শুনেই হেসে ওঠেন অনিল কাপুর। পালটা ব্যঙ্গ করে আরবাজ খানের কাছে জানতে চান, ভিডিওটি সাজানো কিনা। অভিনেতা জানান, ঈশ্বরের আশীর্বাদে ভাল জীবন পেয়েছেন।

এমন পরিবার পেয়েছেন, যার প্রত্যেকটি মানুষ তাকে ভালবাসেন। জীবনের প্রতিটা মুহূর্ত এভাবেই বাঁচতে চান বলে জানান অনিল কাপুর। কিছুদিন আগেই বলিউড তারকার মেয়ে রিয়ার বিয়ে হয়েছে। করোনা পরিস্থিতিতে তেমন বড় অনুষ্ঠান হয়নি। তবে মেয়ের সঙ্গে চুটিয়ে আনন্দ করেছেন ৬৪ বছরের তারকা।

২০২১ সালে ‘জুগ জুগ জিও’ ছবিতে নীতু কাপুরের সঙ্গে অভিনয় করেছেন অনিল কাপুর। ছবিতে রয়েছেন বরুণ ধবন ও কিয়ারা আডবানী। রাজ মেহতা পরিচালিত ছবিটির মুক্তির দিন এখনও জানানো হয়নি।

‘পিঞ্চ সেশন’ নামের একটি চ্যাট শোয়ের সঞ্চালনা করেন আরবাজ। নিজের তারকা বন্ধুদের সেখানে ডেকে পাঠান। সোশ্যাল মিডিয়া ও তার ট্রোল সংস্কৃতি নিয়ে এই শোয়ের আলোচনা-পর্যালোচনা হয়।

তারকারা কটাক্ষ, ব্যঙ্গ, বিদ্রুপের জবাব দেন। শোয়ের অতিথি হিসেবে আসেন অনিল কাপুর। সেখানেই তাকে নেট নাগরিকদের করা কিছু বিতর্কিত মন্তব্যের ভিডিও দেখানো হয়।