আজকের দিন তারিখ ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
বিনোদন যতদিন বিয়ে করছি না ততদিন সিঙ্গেল : কিয়ারা

যতদিন বিয়ে করছি না ততদিন সিঙ্গেল : কিয়ারা


পোস্ট করেছেন: dinersheshey | প্রকাশিত হয়েছে: অক্টোবর ২৩, ২০২০ , ২:২০ অপরাহ্ণ | বিভাগ: বিনোদন


দিনের শেষে ডেস্ক : বলিউডের এই প্রজন্মের অভিনেত্রী কিয়ারা আদভানি। কয়েক বছরের মধ্যেই তিনি নিজের পোক্ত জায়গা করে নিয়েছেন মুম্বাই সিনে দুনিয়ায়। অভিনয় করেছেন একাধিক ব্লকবাস্টার হিট সিনেমায়। গ্ল্যামার আর অভিনয় গুণে দর্শকদের মনেও দারুণভাবে আসন গড়ে নিয়েছেন কিয়ারা। পেশাগত জীবনে কিয়ারা ব্যস্ত বটে। কিন্তু তাই বলে কি ব্যক্তি জীবন একেবারে মলিন থাকবে? অভিনেতা সিদ্ধার্থ মালহোত্রার সঙ্গে প্রেম করছেন তিনি, এমন গুঞ্জন অনেক দিন ধরেই শোনা যাচ্ছিল। তারা নিজেরা অবশ্য এই বিষয়ে কিছুই বলেননি।

এবার কিয়ারা মুখ খুললেন। জানালেন, তিনি প্রেম করছেন না। সম্প্রতি একটি চ্যাট শো-য়ে অংশ নেন কিয়ারা। সেখানে তাকে প্রেম সম্পর্কে জিজ্ঞেস করা হয়। জবাবে কিয়ারা বলেন, ‘যতদিন বিয়ে করছি না ততদিন সিঙ্গেল— আমি এই তকমাটাই সবচেয়ে বেশি পছন্দ করি। যেহেতু এখনো বিয়ে করিনি, তাই আমি এখনো সিঙ্গেল।’সুদর্শনা এই অভিনেত্রী আরো বলেন, ‘আমি মাঝে মাঝে চিন্তা করি, বিখ্যাত হওয়ার আগে কতবার ডেটিং করেছি এবং অতীত ও বর্তমানের মধ্যে তুলনা করি। কিন্তু অন্যদের চেয়ে এখন কাজের জগতের মানুষের সঙ্গে বেশি দেখা হয়। আমি বলতে চাইছি, যদি একজন অভিনেতার সঙ্গে প্রেম ও বিয়ে করেন, তাহলে মনে হয় না পেশা বড় কোনো ব্যাপার হয়ে দাঁড়াবে।’

সিনে ক্যারিয়ারে দারুণ সময় পার করছেন কিয়ারা আদভানি। তার হাতে রয়েছে একাধিক বড় আয়োজনের সিনেমা। এর মধ্যে অক্ষয় কুমারের সঙ্গে ‘লক্ষ্মী বোম্ব’ মুক্তি পাচ্ছে শিগগিরই। এছাড়াও তার ঝুলিতে রয়েছে ‘ইন্দু কি জাওয়ানি’, ‘শেরশাহ’ ও ‘ভুল ভুলাইয়া ২’ সিনেমার কাজ।