আজকের দিন তারিখ ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
বিনোদন ‘ম্যাট্রিক্স-৪’ সিনেমার শুটিংয়ে প্রিয়াঙ্কা চোপড়া

‘ম্যাট্রিক্স-৪’ সিনেমার শুটিংয়ে প্রিয়াঙ্কা চোপড়া


পোস্ট করেছেন: dinersheshey | প্রকাশিত হয়েছে: জুলাই ৮, ২০২০ , ৫:০৩ পূর্বাহ্ণ | বিভাগ: বিনোদন


দিনের শেষে ডেস্ক :  বিশ্বজুড়ে তুমুল জনপ্রিয় ‘ম্যাট্রিক্স’ সিরিজের ছবিতে কাজ করতে চলেছেন প্রিয়াঙ্কা চোপড়া। বলিউড ছাপিয়ে তিনি অনেক আগেই হলিউডে নিজের অবস্থার জানান দিয়েছেন। ম্যাট্রিক্স ছবিটির নতুন কিস্তি ‘ম্যাট্রিক্স-৪’ এর জন্য শুটিংও শুরু করে দিয়েছেন এই বলিউড তারকা।

টাইমস অব ইন্ডিয়া জানাচ্ছে, কিয়ানু রিভেস অভিনীত ‘ম্যাট্রিক্স ৪’-এর অন্যতম চরিত্রে থাকছেন বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা। নতুন মুখ হিসেবে এতে আরও যুক্ত হতে যাচ্ছেন নিল প্যাট্রিক হ্যারিস, ইয়াহিয়া আবদুল মতিন ও জোনাথন গ্রফ। ছবিটি পরিচালনা করছেন লানা ওয়াচোস্কি।

শুটিং অবশ্য মহামারি করোনা ছড়িয়ে পড়ার আগেই শুরু হয়েছিলো। সান ফ্রান্সিসকোতে। পরে করোনায় সব বন্ধ হয়ে যাওয়ায় কাজ বাকি রেখেই ঘরে ফিরে এ ছবির টিম। ধীরে ধীরে পরিস্থিতি একটু স্বাভাবিক হওয়ায় আবারও পরিচালক সবাইকে নিয়ে মাঠে নেমেছেন। এ যাত্রায় অংশ নিয়েছেন প্রিয়াঙ্কাও। স্বাস্থ্যবিধি মেনে জার্মানির বার্লিনে চলছে ছবির দৃশ্যায়ন।

সিক্যুয়েলে আগের মতোই নিও, ট্রিনিটি ও নায়োবির চরিত্রে থাকবেন যথাক্রমে কিয়ানু রিভস, ক্যারি অ্যান মস ও জাডা পিঙ্কেট স্মিথ। তবে প্রিয়াঙ্কার চরিত্রের নাম এখনও প্রকাশ করা হয়নি। আর সবকিছু ঠিক থাকলে ২০২২ সালের ১ এপ্রিল মুক্তি পাবে ‘ম্যাট্রিক্স ৪’।

প্রসঙ্গত, ১৯৯৯ সালে প্রথম বড় পর্দায় আসে ‘ম্যাট্রিক্স’। এরপর একে একে মুক্তি পেয়েছে ‘দ্য ম্যাট্রিক্স রিলোডেড’ এবং ‘দ্য ম্যাট্রিক্স রেভ্যুলেশনস’। এবার চতুর্থ কিস্তির অপেক্ষায় ম্যাটিক্স ভক্তরা।