আজকের দিন তারিখ ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
স্পোর্টস মোহামেডান স্পোর্টিং ক্লাবের নেতৃত্বে এলেন যারা

মোহামেডান স্পোর্টিং ক্লাবের নেতৃত্বে এলেন যারা


পোস্ট করেছেন: Dinersheshey | প্রকাশিত হয়েছে: মার্চ ৭, ২০২১ , ১২:৫৩ অপরাহ্ণ | বিভাগ: স্পোর্টস


দিনের শেষে প্রতিবেদক : ঢাকার ঐতিহ্যবাহী মোহামেডান ক্লাবের নির্বাচনে পরিচালক পদে হেরে গেলেন খুলনা-৪ আসনের এমপি ও বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সিনিয়র সহ-সভাপতি আব্দুস সালাম মুর্শেদী। ১৬ জনের পরিচালক পর্ষদে জায়গা হয়নি ক্লাবটির কিংবদন্তি ফুটবলার সালাম মুর্শেদী, সাবেক ব্যাডমিন্টন খেলোয়াড় কামরুন নাহার ডানা, সাবেক হকি খেলোয়াড় ও হকি ফেডারেশনের সহ-সভাপতি সাজেদ এ আদেল ও মোস্তাকুর রহমানের। শনিবার নির্বাচনের মধ্য দিয়ে নতুন নেতৃত্ব পেল দেশের ঐতিহ্যবাহী মতিঝিলপাড়ার ক্লাবটি।
নির্বাচিত ১৬ জন পরিচালক হলেন- মাসুদুজ্জামান, মো. হানিফ ভূঁইয়া, আবু হাসান চৌধুরী প্রিন্স,খোজেস্তা-নুর-ই-নাহরিন, জামাল রানা, কাজী ফিরোজ রশীদ এমপি, মাহবুব-উল আনাম, প্রকৌশলী গোলাম মো. আলমগীর, প্রকৌশলী কবির আহমদ ভূঁইয়া, মইন উদ্দিন হাসান রসিদ,মোস্তফা কামাল, শফিকুল ইসলাম মহিউদ্দিন এমপি, সিদ্দিকুর রহমান, দাতো মো. ইকরামুল হক, মো. মঞ্জুর আলম এবং এজিএম সাব্বির।
শনিবার রাজধানীর হোটেল লা মেরিডিয়ানে অনুষ্ঠিত হয় নির্বাচন। সকাল ১০টায় শুরু হয় বার্ষিক সাধারণ সভা (এজিএম)। প্রায় নয় বছর পর অনুষ্ঠিত এজিএম শেষ হয় দুপুর ১টায়। সভায় সভাপতিত্ব করেন ক্লাবের নিরপেক্ষ সভাপতি ও অ্যাটর্নি জেনারেল অ্যাডভোকেট এএম আমিন উদ্দিন। ক্লাবের ৩৩৭ জন সদস্যের মধ্যে এজিএমে উপস্থিত ছিলেন ১১৫ জন।
গত আট বছরে মোহামেডানের আয় ৫৬ কোটি টাকা। বর্তমান তহবিলে রয়েছে ২৭ লাখ টাকা। এজিএম শেষে বেলা ২টা থেকে শুরু হয় ভোটগ্রহণ। চলে সন্ধ্যা ৬টা পর্যন্ত। নির্বাচনে ২৩৯টি ভোট পড়েছে। েসভাপতি পদে কোনো প্রতিদ্বন্দ্বী না থাকায় আগেই বিনা ভোটে নির্বাচিত হয়েছেন সাবেক সেনাপ্রধান জেনারেল (অব.) মোহাম্মদ আবদুল মুবীন।