আজকের দিন তারিখ ১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, মঙ্গলবার, ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সারাদেশ মোটরসাইকেল দুর্ঘটনায় দুই দুলাভাইসহ শ্যালকের মৃত্যু

মোটরসাইকেল দুর্ঘটনায় দুই দুলাভাইসহ শ্যালকের মৃত্যু


পোস্ট করেছেন: dinersheshey | প্রকাশিত হয়েছে: সেপ্টেম্বর ৮, ২০২১ , ১২:৩৬ অপরাহ্ণ | বিভাগ: সারাদেশ


রংপুর প্রতিনিধি :  রংপুরের বদরগঞ্জে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী তিনজন নিহত হয়েছেন। তাদের মধ্যে একজন ঘটনাস্থলে এবং দুজন হাসপাতালে মারা যান। মঙ্গলবার রাত ১০টার দিকে বদরগঞ্জ উপজেলার খিয়ারপাড়ার নাটারাম-পদাগঞ্জ আঞ্চলিক সড়ক এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন, চট্টগ্রামের হালিশহর উপজেলার আবদুল গফুরের ছেলে ইউসুফ আলী (৩৬), নড়াইলের লোহাগড়া উপজেলার বাচ্চু শিকদারের ছেলে নাহিদ শিকদার (২৪) এবং বদরগঞ্জ উপজেলার কুতুবপুর ইউনিয়নের নাটারাম খিয়ারপাড়া গ্রামের রনি মিয়া (২০)। নিহত ইউসুফ ও নাহিদ সম্পর্কে ভায়রা এবং রনি তাদের শ্যালক।

জানা যায়, তিনদিন আগে বদরগঞ্জের নাটারাম খিয়ারপাড়া গ্রামে দুই ভায়রা একসঙ্গে শ্বশুরবাড়িতে বেড়াতে আসেন। পুলিশ ও পরিবার সূত্রে জানা গেছে, ইউসুফ আলী ও নাহিদ শিকদার মঙ্গলবার রাতের খাবার খেয়ে মোটরসাইকেলে শ্যালক রনি মিয়াকে নিয়ে স্থানীয় পদাগঞ্জ বাজারে যাচ্ছিলেন।

খিয়ারপাড়া এলাকায় গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেলটি সড়কের পাশের একটি গাছের সঙ্গে ধাক্কা খায়। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেল চালক ইউসুফ আলী মারা যান। এসময় মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে গুরুতর আহত হন রনি মিয়া ও নাহিদ শিকদার। আশঙ্কাজনক অবস্থায় তাদের রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান স্থানীয়রা। সেখানে চিকিৎসাধীন অবস্থায় দিবাগত রাত একটা থেকে দেড়টার মধ্যে ওই দুজন মারা যান।

বদরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হাবিবুর রহমান বলেন, একই মোটরসাইকেলে চেপে তিনজন বাজারে যাচ্ছিলেন। এ সময় চালক নিয়ন্ত্রণ হারালে এ দুর্ঘটনা ঘটে। বিষয়টি খুবই মর্মান্তিক।