আজকের দিন তারিখ ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
স্পোর্টস মেয়েদেরও একক অনুশীলন শুরু

মেয়েদেরও একক অনুশীলন শুরু


পোস্ট করেছেন: Dinersheshey | প্রকাশিত হয়েছে: আগস্ট ১১, ২০২০ , ১১:২১ পূর্বাহ্ণ | বিভাগ: স্পোর্টস


দিনের শেষে প্রতিবেদক : পুরুষ ক্রিকেটাররা ঈদের ছুটির আগেই একক অনুশীলন শুরু করেছেন। এবার সেই দলে যোগ দিলেন নারী ক্রিকেটাররাও। গতকালই ব্যক্তিগতভাবে মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে এসেছিলেন কয়েক জন নারী ক্রিকেটার। আজ থেকে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সূচি অনুযায়ী অনুশীলন করবেন তারা।
নারী ক্রিকেটারদের যোগ করে নতুন সূচি প্রকাশ করেছে বিসিবি। মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে অনুশীলন করবেন ব্যাটার শারমিন আক্তার সুপ্তা, কিপার-ব্যাটার শামিমা সুলতানা, পেসার জাহানারা আলম, পেস বোলিং অলরাউন্ডার লতা মণ্ডল ও বাঁহাতি স্পিনার নাহিদা আক্তার।

খুলনা শেখ আবু নাসের স্টেডিয়ামে অনুশীলন করবেন দুই অলরাউন্ডার বাংলাদেশের ওয়ানডে অধিনায়ক রুমানা আহমেদ ও টি-টোয়েন্টি অধিনায়ক সালমা খাতুন।
চট্টগ্রাম ও রাজশাহী ভেন্যুতে থাকছেন না নারী ক্রিকেটারদের কেউ। তবে বগুড়ায় অনুশীলন করবেন অব স্পিনার খাদিজা তুল কুবরা ও ব্যাটার শারমিন সুলতানা। এই ভেন্যুতে বিসিবির তত্ত্বাবধানে অনুশীলনে নেই পুরুষ ক্রিকেটারদের কেউ।
যথারীতি সবার সময় আলাদা করে বেঁধে দেওয়া হয়েছে। মিরপুরে ফিটনেস ট্রেনিংয়ের পাশাপাশি ইনডোরে ব্যাটিং ও ইনডোরের আউটারে বোলিংয়ের জন্যও আলাদা করে রাখা হয়েছে সুনির্দিষ্ট সময়।