আজকের দিন তারিখ ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার, ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
স্পোর্টস, স্পোর্টস লীড মুস্তাফিজের অপেক্ষায় থাকছে সাসেক্স

মুস্তাফিজের অপেক্ষায় থাকছে সাসেক্স


পোস্ট করেছেন: admin | প্রকাশিত হয়েছে: জুন ৭, ২০১৬ , ১২:৫৪ অপরাহ্ণ | বিভাগ: স্পোর্টস,স্পোর্টস লীড


imagesঅনলাইন স্পোর্টষ ডেস্ক: ইংলিশ কাউন্টিতে ন্যাটওয়েস্ট টি-টোয়েন্টি ব্ল্যাস্টের দল সাসেক্সে চলতি মৌসুমে মুস্তাফিজুর রহমান খেলবন কি না তা নিয়ে এখনও শঙ্কায় রয়েছে দলটি। তবে বাংলাদেশি এ পেসারকে পেতে অপেক্ষায় থাকছে লুক রাইটের নেতৃত্বে দলটি।

মুস্তাফিজের ব্যাপারে শঙ্কা থাকায় তার পরিবর্তে দলে নেওয়া দক্ষিণ আফ্রিকান অলরাউন্ডার ডেভিড উইসির চুক্তির মেয়াদ বাড়াতে যাচ্ছে সাসেক্স। মুস্তাফিজের অনুপস্থিতিতে সামারসেট ও সারের বিপক্ষে দুটি ম্যাচ খেলতে চুক্তবদ্ধ হন উইসি।

কাটার মাস্টার মুস্তাফিজ সদ্য ভারত থেকে আইপিএল খেলে দেশে ফিরেছেন। প্রায় দুই মাস সানরাইজার্স হায়দ্রাবাদের হয়ে খেলা এ তারকা বর্তমানে ছোট ছোট কয়েকটি চোটে ভুগছেন। ফলে চিকিৎসা ও বিশ্রামের ওপর রয়েছেন তিনি। এছাড়া মুস্তাফিজকে নিয়ে বড় কোন ঝুঁকি নিতে চাচ্ছে না বাংলাদেশ ক্রিকেট বোর্ড।

এদিকে প্রোটিয়া তারকা উইসি দলের হয়ে এখন পর্যন্ত দুটি ম্যাচ খেলে দারুণ পারফরম্যান্স করেছেন। সামারসেটের বিপক্ষে ৩৮ রানের বিনিময়ে নিয়েছেন ৪ উইকেট। আর সারের বিপক্ষে ৮ বলে করেছেন ১৬ রান।

মুস্তাফিজকে যতদিন পর্যন্ত না পাচ্ছে সাসেক্স, ততদিন উইসিকে দলের রাখার কথা জানিয়ে অধিনায়ক রাইট বলেন, ‘আমরা খুবই ভাগ্যবান। ডেভিড উইসি ক্যারিবীয়ান প্রিমিয়ার লিগে খেলতে যাওয়ার আগ পর্যন্ত আমরা তাকে রেখে দিচ্ছি।’

তিনি আরও বলেন, ‘আমরা জানি না মুস্তাফিজুরের হ্যামিস্ট্রিং ইনজুরি বর্তমান কি অবস্থা। তবে আমরা তার জন্য অপেক্ষা করছি। আশাকরি তার শারীরিক অবস্থা খারাপ না। ডেভিড আমাদের সঙ্গে থাকছে। এরপর কি হয় তার দিকে আমরা তাঁকিয়ে আছি।’