আজকের দিন তারিখ ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
বিনোদন মা হলেন পিয়া জান্নাতুল

মা হলেন পিয়া জান্নাতুল


পোস্ট করেছেন: dinersheshey | প্রকাশিত হয়েছে: ফেব্রুয়ারি ৮, ২০২১ , ১২:২৫ অপরাহ্ণ | বিভাগ: বিনোদন


দিনের শেষে ডেস্ক :  মা হয়েছেন মডেল, অভিনেত্রী ও আইনজীবী পিয়া জান্নাতুল। আজ রোববার দুপুর ৩টা ৪৭ মিনিটে রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে ছেলে সন্তানের জন্ম দিয়েছেন তিনি। খবরটি নিশ্চিত করেছেন পিয়ার স্বামী ফারুক হাসান সামীর। তিনি গণমাধ্যমে বলেন, ‘খুব মিষ্টি দেখতে হয়েছে। এই অনুভূতি ভাষায় প্রকাশ করার মতো নয়। কী যে ভালো লাগছে আর ভয় ভয় লাগছে। আমরা ওর নাম ঠিক করেছি অ্যারিস হাসান। আমি শিওর, অ্যারিস পিয়ার মতোই দুষ্টু হয়েছে।’

এই মুহূর্তে পিয়া ও তার সন্তান সুস্থ আছেন বলেও জানান তিনি। তবে এখনই সন্তানের ছবি প্রকাশ করতে চান না তারা। প্রসঙ্গত, ২০০৭ সালে মিস বাংলাদেশ হিসেবে শোবিজে পথচলা শুরু করেন পিয়া জান্নাতুল। এরপর মডেলিং দিয়েই নিজেকে এগিয়ে নিয়ে যেতে থাকেন। নিজ দেশের পাশাপাশি বিভিন্ন আন্তর্জাতিক অঙ্গনে বাংলাদেশের প্রতিনিধিত্ব করায় তার তারকাখ্যাতি আরও বাড়িয়ে দেয়। এরপর ২০১২ সালে রেদোয়ান রনির ‘চোরাবালি’ সিনেমা দিয়ে বড় পর্দায় অভিষেক ঘটে তার। এরপর আরও কিছু সিনেমা, নাটক ও মিউজিক ভিডিওতে কাজ করেছেন তিনি।

প্রথম বাংলাদেশি নারী হিসেবে ‘ভোগ ইন্ডিয়া’ ম্যাগাজিনের কভারচিত্রেও জায়গা করে নেন পিয়া। করোনায় দীর্ঘদিন ঘরবন্দি থাকার পর ‘পাপ’ শিরোনামের একটি ওয়েব সিরিজ দিয়ে অভিনয়ে ফিরেন তিনি।