আজকের দিন তারিখ ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
স্পোর্টস, স্পোর্টস লীড ভারতের কোচ হতে আগ্রহী ৫৭ জন

ভারতের কোচ হতে আগ্রহী ৫৭ জন


পোস্ট করেছেন: admin | প্রকাশিত হয়েছে: জুন ১৩, ২০১৬ , ৪:৩২ অপরাহ্ণ | বিভাগ: স্পোর্টস,স্পোর্টস লীড


20অনলাইন স্পোর্টস ডেস্ক: ভারত জাতীয় ক্রিকেট দলের কোচ হতে আগ্রহী ৫৭ জনের আবেদন গ্রহণ করেছে বিসিসিআই। এ তালিকায় রয়েছে সাবেক টিম ডিরেক্টর রবি শাস্ত্রী, বর্তমান নির্বাচক সন্দ্বীপ পাতিল ও বিক্রম রাঠোর রয়েছেন। এ ছাড়া প্রবিন আমরি, ভেঙ্কাটেশ প্রশাদ, বিলবিন্দর সিং সান্ধু, সুরেন্দর ভাভে ও হারিশিকেন কানিকাকেরর নামও রয়েছে।

জাতীয় দলের বর্তমানে অন্তবর্তীকালীন কোচ হিসেবে কাজ করছেন সঞ্জয় বাঙ্গার। জিম্বাবুয়ে সফর করা দলটির সহকারী কোচ হিসেবে বি আরুন ও আর সিরধারও রয়েছেন। এই তিন জন গত টি-টোয়েন্টি বিশ্বকাপে রবি শাস্ত্রীর সহকারী হিসেবে কাজ করেছিলেন। তবে তাদের কেউই কোচ পদে আবেদন করেননি।

রোববার প্রকাশিত বিসিসিআইয়ের এক বিবৃতিতে জানানো হয়, কোচ পদে ৫৭ জন আবেদন করেছেন। তবে আবেদনকারীদের তালিকা প্রকাশ করেনি ভারতীয় ক্রিকেট বোর্ড।

এদিকে বিভিন্ন সংবাদ মাধ্যমের মতে কোচিং পদে আবেদনকারীদের মধ্যে ওপরের তালিকায় রয়েছেন অস্ট্রেলিয়ার সাবেক ফাস্ট বোলার ও কাউন্টি দল ইয়র্কশায়ারের কোচ জেসন গিলেস্পি। এছাড়া সাবেক বাংলাদেশি কোচ স্টুয়ার্ট ল‘ও এই তালিকায় রয়েছেন।

৫৭ জনের এই তালিকা সর্ব প্রথম বিসিসিআইয়ের সেক্রেটারী অজয় শিকরে দেখবেন। পরে তিনি নাম প্রকাশ না হওয়া ক্রিকেট উপদেষ্টা প্যানেলের কাছে হস্তান্তর করবেন। আর কে কোচ হচ্ছেন তা প্রকাশ করা হতে পারে চলতি বছরের জুলাই ভারতের ৪ ম্যাচ টেস্টের ওয়েস্ট ইন্ডিজ সফরে।