আজকের দিন তারিখ ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার, ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
বিনোদন ভাই হত্যার প্রতিশোধ নিতে থাইল্যান্ডে পরী!

ভাই হত্যার প্রতিশোধ নিতে থাইল্যান্ডে পরী!


পোস্ট করেছেন: admin | প্রকাশিত হয়েছে: জুন ১০, ২০১৬ , ২:৪৭ অপরাহ্ণ | বিভাগ: বিনোদন


2013কাগজ অনলাইন বিনোদন: ‘গত তিন রাত ধরে শুধু অ্যাকশন আর কাট, কাট আর অ্যাকশন- এভাবেই চলছে। পুরোদস্তুর মারামারি করছি। তাও কিনা একটি জাহাজের ওপর। বলতে পারেন লাইফটা এখন অ্যাকশনময় হয়ে উঠেছে।’

শুক্রবার মুঠোফোনে কলকাতা থেকে এমনটাই জানালেন পরীমণি। গত মঙ্গলবার রাত থেকে কলকাতায় টানা শুটিং চলছে জাজ মাল্টিমিডিয়ার নির্মিতব্য বিগ বাজেটের ছবি ‘রক্ত’র। প্রথমবারের মতো অ্যাকশনধর্মী চরিত্রে অভিনয় করছেন লাস্যময়ী পরীমণি।

চলচ্চিত্রটিতে অভিনয়ের জন্য বেশকিছুদিন ফাইটিং শিখেছেন তিনি।  থাইল্যান্ডের ফাইট ডিরেক্টর জাইক্যা এবং চেন্নাইয়ের ফাইট ডিরেক্টর রাজেশের পরিচালনায় পরীমনিকে দেখা যাবে ভাই হত্যার প্রতিশোধ নিতে হিংস্র হয়ে ওঠা এক নারী চরিত্রে। দার্জিলিংয়ের পাহাড়ে ধারণ করা হবে এসব ফাইটিং দৃশ্য। স্কেটিং করে ধাওয়া করতে হবে ভিলেনকে। এ জন্য অবশ্য স্কেটিংও শিখেছেন তিনি।

তিনি বলেন, ‘আজ শুক্রবার ভোর ৫টায় শুটিং শুরু হয়েছে। হাওড়া নদীর পাশে তৈরি হয়েছে বিশাল এক সেট। জাহাজের মধ্যে মারামারি করছি। জীবন বাজি রেখে পরাজিত করছি শত্রুদের।’

এসব অ্যাকশন কেমন উপভোগ করছেন জানতে চাইলে পরীমণি বলেন, ‘বলার জন্য বলছি না, সত্যি কথা বলতে কি খুবই শ্রম ও কষ্টসাধ্য বিষয় এটি। ঘাম ঝড়ানো শর্ট দিতে হচ্ছে একের পর এক। যদিও প্রতিরক্ষা ব্যবস্থা নিয়ে শুটিং করছি তারপরও টুকটাক আঘাত শরীরে লাগছে। যা স্পটে টের পাচ্ছি না, টের পাচ্ছি ঘুমানোর আগে।

তবে কাজকে এনজয় করতে পারছি। কারণ ঢাকাতেই এসব বিষয়ে প্রাথমিক প্রস্তুতি সেরে ফেলেছিলাম।’