আজকের দিন তারিখ ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সারাবিশ্ব ব্যাংকের সিন্দুক কাটতে গিয়ে চোর নিজের গলাই কেটে ফেলল

ব্যাংকের সিন্দুক কাটতে গিয়ে চোর নিজের গলাই কেটে ফেলল


পোস্ট করেছেন: Dinersheshey | প্রকাশিত হয়েছে: আগস্ট ১১, ২০২০ , ২:৩০ অপরাহ্ণ | বিভাগ: সারাবিশ্ব


দিনের শেষে ডেস্ক : ব্যাংকের সিন্দুক ভেঙে চুরি করতে গিয়েছিল এক চোর। কিন্তু চুরি তো হলোই না, বরং নিজের প্রাণটাই খোয়াতে হলো। সিন্দুকের দরজা কাটতে যে ইলেকট্রিক করাত সে সঙ্গে করে নিয়েছিল, দুর্ঘটনাবশত সেটি দিয়েই তার গলা কেটে গেছে। ঘটনাটি ঘটেছে ভারতের ভাদোদরায়।

টাইমস অব ইন্ডিয়া জানায়, বেঙ্গালুরুভিত্তিক উজ্জীবন স্মল ফিন্যান্স ব্যাংকের ভাদোদরার হার্নি রোড এলাকার শাখায় শনিবার মাঝরাতে লুট করতে যায় এক চোর। একটি কমার্শিয়াল কমপ্লেক্সের নিচ তলায় ব্যাংকটি অবস্থিত।

পুলিশ জানিয়েছে, রাত ১টার দিকে ইলেকট্রিক করাতের সাহায্যে ব্যাংকের দরজা কেটে ভেতরে ঢোকে ওই চোর। এরপর সে ওই মেশিন দিয়ে সেফটি ভল্টটিরও দরজা কাটে। কিন্তু টাকাকড়ি লুট করার আগেই দুর্ঘটনাবশত সেই ইলেকট্রিক করাতের স্যুইচ অন হয়ে যায় এবং সেটি দিয়ে গলা কেটে যায় তার।

স্থানীয় ওয়ারাসিয়া থানার ইনস্পেক্টর এস এস আনন্দ জানিয়েছেন, ‘সেফটি ভল্টের বাইরের জায়গাটি এতটাই ছোট যে সেখানে একজন মানুষই ঠিকমতো দাঁড়াতে পারে না। অন্ধকার থাকায় চোর ওই সংকীর্ণ জায়গায় নিজের গতিবিধিই নিয়ন্ত্রণ করতে পারেনি। সে করাত অন করার তারটি ভুল করে টেনে ফেলে এবং সেটি তার গলা কেটে দেয়।’

ব্যাংকের নজরদারি দল সিসিটিভি ক্যামেরার মাধ্যমে ব্যাংকের ভেতরে চোরের গতিবিধি বুঝতে পেরে ম্যানেজার প্রশান্ত শর্মাকে সতর্ক করে। ম্যানেজার তড়িঘড়ি করে ব্যাংকে গিয়ে যখন ঢোকেন, তখন দেখেন ভেতরে রক্তের বন্যায় ভেসে যাচ্ছে। মৃত অবস্থায় পড়ে রয়েছে সেই চোর। এরপর ওয়ারাসিয়া পুলিশকে খবর দেন তিনি। একটি কর্তব্যরত পেট্রোলিং ভ্যান সেখানে গিয়ে চোরটির মৃত্যুর খবর নিশ্চিত করে।

পুলিশ কর্মকর্তারা প্রাথমিক তদন্তের পর মনে করছেন, ওই চোর একাই গিয়েছিল চুরি করতে। তার সঙ্গে আর কেউ ছিল বল তাদের মনে হচ্ছে না।