আজকের দিন তারিখ ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
স্পোর্টস বোনারকে সেঞ্চুরি বঞ্চিত করলেন মিরাজ

বোনারকে সেঞ্চুরি বঞ্চিত করলেন মিরাজ


পোস্ট করেছেন: Dinersheshey | প্রকাশিত হয়েছে: ফেব্রুয়ারি ১২, ২০২১ , ১১:০৯ পূর্বাহ্ণ | বিভাগ: স্পোর্টস


দিনের শেষে প্রতিবেদক : চট্টগ্রাম টেস্টে ঐতিহাসিক জয়ের পথে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখলেও সেঞ্চুরি করতে ব্যর্থ হয়েছিলেন এনক্রুমাহ বোনার। ১৪ রানের আফসোস নিয়ে মাঠ ছেড়েছিলেন তিনি। সেবার শিকার হয়েছিলেন তাইজুল ইসলামের।
এবার ঢাকা টেস্টেও সেই আক্ষেপেই পুড়লেন ওয়েস্ট ইন্ডিজের ডানহাতি এই ব্যাটসম্যান। এবার ১০ রানের জন্য হল না সেঞ্চুরি। ৯০ রান করে দিনের ১১তম ওভারের তৃতীয় বলে মেহেদী হাসান মিরাজের শিকার হয়েছেন তিনি।
এর আগে প্রথমদিন সফরকারীদের হয়ে ৪৭ রান করেন ওপেনার ক্রেগ ব্রাথওয়েট। অন্য ওপেনার জোহান ক্যাম্পবেল করেন ৩৬ রান। দু’জনের ব্যাট থেকে ওপেনিং জুটিতে আসে ৬৬ রান। ওপেনিং জুটি ভাঙার পরে ম্যাচে ফেরে বাংলাদেশ। তিনে নামা শাইনি ময়েসলিকে ফেরায় ৭ রানে। চট্টগ্রাম টেস্টের দ্বিতীয় ইনিংসে ডাবল সেঞ্চুরি করা কাইল মায়ার্স আউট হন ৫ রান করে। ১১৬ রানে তাদের ৪ উইকেট তুলে নেয় বাংলাদেশ।
এরপর জার্মেইন ব্লাকউডের সঙ্গে জুটি গড়ে সেই ধাক্কা সামলান এনক্রুমাহ বোনার। ২৮ রান করে আউট হওয়া ব্লাকউডের সঙ্গে বোনারের জুটি দাঁড়ায় ৬২ রানের জুটি।বাংলাদেশের হয়ে প্রথমদিন দুটি করে উইকেট নেন পেসার আবু জায়েদ ও স্পিনার তাইজুল ইসলাম। এছাড়া একটি উইকেট দখল করেন পার্টটাইম বোলার সৌম্য সরকার।