আজকের দিন তারিখ ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
স্পোর্টস বেক্সিমকো অফিসে বিসিবি’র রুদ্ধদ্বার বৈঠক

বেক্সিমকো অফিসে বিসিবি’র রুদ্ধদ্বার বৈঠক


পোস্ট করেছেন: dinersheshey | প্রকাশিত হয়েছে: আগস্ট ১১, ২০২২ , ৩:৪০ অপরাহ্ণ | বিভাগ: স্পোর্টস


দিনের শেষে প্রতিবেদক :  আগামী ২৭ আগস্ট থেকে সংযুক্ত আরব আমিরাতে শুরু হতে যাওয়া এশিয়া কাপের জন্য বাংলাদেশের স্কোয়াড ঘোষণার বর্ধিত সময়ের শেষ দিন আজ বৃহস্পতিবার। এশিয়া কাপের স্কোয়াডে সাকিব আল হাসান থাকবেন নাকি তাকে বাদ দেয়া হবে এ নিয়ে বৃহস্পতিবার দুপুরে ধানমন্ডির বেক্সিমকো অফিসে রুদ্ধদ্বার বৈঠকে বসেছেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনসহ বাংলাদেশ ক্রিকেট বোর্ডের কয়েকজন ঊর্ধ্বতন কর্তা।

মূলত সমস্যা তৈরি হয়েছে বেটউইনার ইস্যুতে। ক্রিকেটসহ সবধরনের খেলার সংবাদ প্রকাশ করে ‘বেটউইনার’ নিউজ ডটকম। নতুন ক্রীড়াভিত্তিক এই নিউজ সাইটের শুভেচ্ছা দূত হিসেবে যুক্ত হয়েছেন সাকিব। কোনো ক্রীড়াভিত্তিক ওয়েবসাইটের শুভেচ্ছা দূত হিসেবে দায়িত্ব পালন করা খারাপ কিছু নয়। তবে বিপত্তি হচ্ছে, বেটউইনার নিউজ বেটউইনার ডট কমের অঙ্গ প্রতিষ্ঠান। যা অনলাইনে জুয়া খেলার একটি মাধ্যম।

সাকিব উক্ত চুক্তি থেকে না সরলে তাকে ছাড়াই দল দিতে পারে। সেক্ষেত্রে অধিনায়কত্ব ফিরে পেতে পারেন মাহমুদউল্লাহ রিয়াদ। বোর্ড চাইছে নিজেদের ভাবমূর্তি রক্ষা করতে এবং সাকিব যে ‘ভুল’ পথে পা বাড়িয়েছেন, সেখান থেকে তাকে ফিরিয়ে আনতে। এজন্য তার সঙ্গে আলোচনা হয় কয়েকদফা।

এজন্য আজ দুপুর পর্যন্ত সাকিবের সিদ্ধান্তের অপেক্ষা করবে ক্রিকেট বোর্ড। এরপরই তারা চূড়ান্ত সিদ্ধান্ত নেবেন। বোর্ডের আরেকটি সূত্র জানিয়েছে, সাকিবকে নিয়ে এবং সাকিবকে ছাড়া দুটি দল প্রস্তুত করে রেখেছেন নির্বাচকরা।