আজকের দিন তারিখ ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
স্পোর্টস, স্পোর্টস লীড বিসিবির হাতে তামিমদের ম্যাচের ভাগ্য

বিসিবির হাতে তামিমদের ম্যাচের ভাগ্য


পোস্ট করেছেন: admin | প্রকাশিত হয়েছে: জুন ১৩, ২০১৬ , ৪:২৫ অপরাহ্ণ | বিভাগ: স্পোর্টস,স্পোর্টস লীড


18অনলাইন স্পোর্টস ডেস্ক: ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেটের সুপার লিগে আবাহনী ও প্রাইম দোলেশ্বরের ম্যাচের ভাগ্য এখন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) হাতে।

লিগের আয়োজক-ক্রিকেট কমিটি অব ঢাকা মেট্রোপলিসের (সিসিডিএম) সমন্বয়ক আমিন খান জানান, ১২ জুন ম্যাচ রেফারি তার রিপোর্ট জমা দিয়েছেন। এর আগে রোববার সাভারের বিকেএসপিতে অনুষ্ঠিত আবাহনী ও প্রাইম দোলেশ্বরের মধ্যকার ম্যাচে আবাহনীর অধিনায়ক তামিম ইকবালের অসৌজন্যমূলক আচরণের কারণে মাঠ থেকে উঠে যান ম্যাচের দুই আম্পায়ার গাজী সোহেল ও তানভীর আহমেদ। ফলে খেলা স্থগিত হয়ে যায়।

ম্যাচ রেফারি মন্টু দত্তকে বলেই সিদ্ধান্তটা নিয়েছিলেন তারা। কিন্তু শেষ অবধি ম্যাচ স্থগিতের কারণ দেখানো হলো আম্পায়ারের ‘অসুস্থতা’। আম্পায়াররা লিখিতভাবে জানিয়েছেন যে তারা অসুস্থতার কারণে ম্যাচ চালিয়ে নিতে পারেননি। এমনকি রিজার্ভ ডে সোমবারেও তারা ম্যাচের দায়িত্ব পালন করতে সক্ষম নয়।

সোমবারও ম্যাচ মাঠে না গড়ানোয় ম্যাচের ভাগ্য বিসিবির কাছে ছেড়ে দিয়েছে সিসিডিএম। সমন্বয়কারী আমিন খান জানিয়েছেন, বিসিবি এ ম্যাচের বিষয় সিদ্ধান্ত নিবে। ম্যাচটি আদৌ অনুষ্ঠিত হবে কিনা, বা কবে অনুষ্ঠিত হবে তা বোর্ডই জানাবে। তবে লিগের অন্য ম্যাচগুলো যথারীতি অনুষ্ঠিত হবে।

রোববার ৪৫ ওভারের ম্যাচে আবাহনীর দেয়া ১৯২ রানের জয়ের লক্ষ্যে ব্যাটিংয়ে নামে দোলেশ্বর। ১৫.৪ ওভারে আম্পায়ারদের একটি সিদ্ধান্তকে কেন্দ্র করে খেলোয়াড়রা ক্ষুব্ধ হন। পরে ম্যাচের ১৭ ওভার অতিবাহিত হলে আম্পায়াররা মাঠ থেকে উঠে যান।