আজকের দিন তারিখ ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
বিনোদন বিচ্ছেদের গুজব উড়িয়ে দিলেন রাজ কুন্দ্রা

বিচ্ছেদের গুজব উড়িয়ে দিলেন রাজ কুন্দ্রা


পোস্ট করেছেন: admin | প্রকাশিত হয়েছে: জুন ৩, ২০১৬ , ৪:০৫ অপরাহ্ণ | বিভাগ: বিনোদন


innerঅনলাইন বিনোদন ডেস্ক: গত কয়েকদিন ধরে ভারতীয় গণমাধ্যমে বেশ জোরেশোরে খবর প্রকাশিত হচ্ছে যে, অভিনেত্রী শিল্পা শেঠি ও ক্রিকেট অনুরাগী রাজ কুন্দ্রার মধ্যকার সম্পর্ক নাকি ভালো যাচ্ছে না। তাদের বিচ্ছেদ হতে পারে বলেও জোর গুঞ্জন শোনা যাচ্ছে। এসব খবর ও গুজব নিয়ে শেষ পর্যন্ত মুখ খুলতে বাধ্য হলেন মি. কুন্দ্রা।

গণমাধ্যমের খবর ও গুজবকে স্রেফ গুজব বলে জানিয়ে বিচ্ছেদের কথা নাকচ করে দিলেন তিনি। সম্পর্ক খারাপ যাচ্ছে এ নিয়ে গুজবের শুরু কীভাবে হলো তা নিয়েও কথা বলেছেন শিল্পার স্বামী।

শিল্পা সম্প্রতি তার কয়েকজন বান্ধবীর কাছে অনেকটা অভিযোগের সুরে জানান যে কাজের ব্যস্ততায় স্বামী কুন্দ্রা নাকি তাকে একদমই সময় দিতে পারছে না। আর এখান থেকেই নাকি দু’জনের মধ্যকার সম্পর্ক খারাপ ও বিচ্ছেদের গুজবের শুরু বলে জানান কুন্দ্রা।

রাজ কুন্দ্রা আরও যোগ করেন, নিজের অফিসের কাজ নিয়ে বেশ ব্যস্ত সময় যাচ্ছে তার। এমনকি দিনে তিনি প্রায় ২০ ঘণ্টার মতো কাজ করছেন।

ফলে শ্বাস নেয়া, খাবার গ্রহণ এবং ঘুমের সময়ও পাচ্ছেন না। মুম্বাইয়ের মাতুঙ্গায় অবস্থিত নিজের অফিস থেকে কেবল গোসল সারতে ও কাপড় পরিবর্তন করতে বাসায় ফিরেন তিনি। তবে এত ব্যস্ততার মাঝেও স্ত্রীর আসন্ন জন্মদিনের কথা ভুলেননি বলে জানান। জন্মদিনে স্ত্রীকে সারপ্রাইজ দিতে চান তিনি। তাই স্ত্রীর জন্মদিনটি পরিবারের সদস্য ও বন্ধু-বান্ধবদের নিয়ে ইউরোপের মন্টেনিগ্রোতে পালন করবেন বলে জানান। স্ত্রীর সঙ্গে সম্পর্ক খারাপ যাচ্ছে তা কুন্দ্রার এমন পরিকল্পনায় কে ভাববে বলুন!

উল্লেখ্য, আগামী ৮ জুন শিল্পার জন্মদিন। খবর টাইমস নিউজ নেটওয়ার্কের