আজকের দিন তারিখ ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
বিনোদন বাসা থেকে বিয়ের জন্য চাপ দিচ্ছে: স্পর্শিয়া

বাসা থেকে বিয়ের জন্য চাপ দিচ্ছে: স্পর্শিয়া


পোস্ট করেছেন: dinersheshey | প্রকাশিত হয়েছে: জুলাই ২, ২০২০ , ৪:৪৭ পূর্বাহ্ণ | বিভাগ: বিনোদন


দিনের শেষে প্রতিবেদক :  সর্বশেষ ‘কাঠবিড়ালী’ সিনেমা দেখা গিয়েছিল অর্চিতা স্পর্শিয়াকে। এরপর নতুন কোন সিনেমাতে এখনও দেখা যায়নি তাকে। শাকিব খানের সঙ্গে জুটি বেঁধে ‘নবাব (এলএলবি)’ শিরোনামের একটি বিগ বাজেটের ছবিতে কাজ করার কথা থাকলেও দেশের করোনা পরিস্থিতির কারণে সেটি আটকে যায়।

ঘরবন্দী এই সময়টাকে বেশ উপভোগ করছেন বলেই জানান এই অভিনেত্রী। প্রায় চার মাস ধরে পরিবারের সঙ্গে ঘরেই বন্দী সময় কাটাচ্ছেন। এই সময়টাতে বই পড়া, সিনেমা দেখা, ড্রয়িং করাসহ ঘরের বিভিন্ন কাজে অংশ নেন তিনি। তবে চলতি মাসে নতুন করে কাজের পরিকল্পনার ছকও ফেলেছেন এরমধ্যে।

ঘরবন্দী এই সময়টাতে কি শিখলেন? এমন প্রশ্নে স্পর্শিয়ার জবাব, আর কিছু শিখি আর না শিখি; গৃহিণী হওয়ার গোপন শখটা মিটে গেছে এই করোনায়। আমার গৃহিণী হওয়ার একটা গোপন ইচ্ছে ছিলো। ঘরে থেকে বাসার সব কাজ করে সেই শখ পূরণ হয়ে গেছে। শুধু স্বামী আর বাচ্চাটা ছিলো না। থাকলে একদম পরিপূর্ণ হয়ে যেতো!

বিয়ে করে ফেললেই কিন্তু সে সমস্যার সমাধান হয়ে যায়। তা বিয়েটা করছেন কবে? নায়িকার উত্তর, এখন তো বিয়ে করার ইচ্ছে নেই। যদি বলি যে আর কখনও বিয়ে করবো না; সেটা বলাও ভুল হবে। কারণ একদিন না একদিন তো বিয়ে করতেই হবে। আর আমার বাসা থেকে তো বিয়ের চাপ দিচ্ছেই। বিয়ের জন্য পাত্র দেখছে। পাত্র পেলে বিয়ে করে ফেলবো।

পাত্র হিসেবে কেমন ছেলে চান? মুখ থেকে কথা কেড়ে নিয়ে স্পর্শিয়া বললেন, পাত্র সুন্দর না হলেও চলবে কিন্তু একজন ভালো মানুষ হতে হবে।

চলতি মাসের মাঝামাঝি সময়ে নিজ প্রোডাকশন হাউজ ‘কচ্ছপ ফিল্মস’ থেকে বেশ কিছু প্রজেক্ট শুরু করতে যাচ্ছেন স্পর্শিয়া। স্পর্শিয়া বলেন, কিছু ওয়েব ফিল্ম, শর্টফিল্ম বা ওভিসি করার পরিকল্পনা করছি। এখনও কিছু চূড়ান্ত হয়নি। সপ্তাহ খানেক পর চূড়ান্ত আপডেট দিতে পারবো।

‘নবাব (এলএলবি)’ সিনেমা নিয়ে তিনি বলেন, করোনার কারণে সবকিছুই ভেস্তে গেছে। একটা সুন্দর পরিকল্পনা ছিলো আমাদের এই ছবিটা নিয়ে। কিন্তু মহামারী করোনা সবকিছু থমকে দিলো। এখন দেশের যে অবস্থা এই পরিস্থিতিতে কাজ করাটা খুব কঠিন হয়ে পড়বে। নতুন করে আবার প্ল্যান করতে হবে পরিস্থিতি বিবেচনা করে। তবে মনে হচ্ছে না যে মাস দুয়েকের মধ্যে সেটার কাজ শুরু হবে। কারণ এটা একটা বিগ বাজেটের সিনেমা। এটার জন্য আলাদাভাবে প্রস্ততি ও পরিকল্পনা রয়েছে আমাদের। এখন দেখা যাক, সামনে কি হয়!