আজকের দিন তারিখ ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার, ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সারাদেশ বাসচাপায় সেনা সদস্য নিহত

বাসচাপায় সেনা সদস্য নিহত


পোস্ট করেছেন: dinersheshey | প্রকাশিত হয়েছে: জুন ৪, ২০২২ , ৩:০৯ অপরাহ্ণ | বিভাগ: সারাদেশ


রাজবাড়ী প্রতিনিধি :  রাজবাড়ীতে বাসচাপায় এক সেনা সদস্য নিহত হয়েছেন বলে জানা গেছে। নিহত ব্যক্তির নাম মো. সাহেব আলী (২৮)। তিনি মাগুরার মোহাম্মদপুর উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নের পোরাইল গ্রামের গফফার মোল্লার ছেলে। শনিবার বেলা পৌনে ১১টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কের গোয়ালন্দ ফায়ার সার্ভিসের সামনে এ দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী ও ফায়ার সার্ভিস সূত্রে জানা যায়, সাহেব আলী মোটরসাইকেল চালিয়ে মাগুরা থেকে কর্মস্থল সাভার সেনানিবাসে যাচ্ছিলেন। বেলা পৌনে ১১টার দিকে তিনি গোয়ালন্দ ফায়ার সার্ভিস এলাকা পার হওয়ার সময় ঢাকা থেকে খুলনাগামী দ্রুতগতির একটি বাস তাকে চাপা দেয়। এ সময় তিনি গুরুতর আহত হয়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

গোয়ালন্দ ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্স স্টেশনের গাড়ি চালক মুরাদ খান জানান, বেলা পৌনে ১১টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কের গোয়ালন্দ ফিডমিল ও গোয়ালন্দ ফায়ার সার্ভিস স্টেশনের মাঝামাঝি স্থানে একটা বিকট শব্দ হয়। অফিস কক্ষ থেকে বের হয়ে আমরা দেখি, একজন লোক রক্তাক্ত অবস্থায় সড়কে পড়ে আছে। তার বাম পাসহ শরীরের বিভিন্ন অঙ্গ থেতলে গেছে। দুর্ঘটনার স্থান থেকে প্রায় ২০০ গজ দূরে মোটরসাইকেলটি টেনে হিঁচড়ে নিয়ে গেছে বাস। এতে তার মাথায় থাকা হেলমেটসহ গাড়িটি দুমড়েমুচড়ে যায়। পরে দ্রুত তাকে উদ্ধার করে গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

আহলাদিপুর হাইওয়ে থানার উপপরিদর্শক (এসআই) মো. জিল্লুর রহমান বলেন, ক্ষতিগ্রস্ত গাড়িটি উদ্ধার করে আমরা থানায় নিয়ে যাচ্ছি। ঘাতক বাসটিকে আটকের জন্য বিভিন্ন পয়েন্টে খবর দেয়া হয়েছে। মরদেহ উদ্ধার করে পরিবারের সঙ্গে যোগাযোগ করে পরবর্তী আইনগত পদক্ষেপ নেয়া হচ্ছে।