আজকের দিন তারিখ ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
স্পোর্টস বাবরকে প্রশংসায় ভাসালেন ওয়াহাব

বাবরকে প্রশংসায় ভাসালেন ওয়াহাব


পোস্ট করেছেন: Dinersheshey | প্রকাশিত হয়েছে: মার্চ ৩০, ২০২৩ , ৪:১৪ অপরাহ্ণ | বিভাগ: স্পোর্টস


দিনের শেষে ডেস্ক : বাবর আজমের ভূয়সী প্রশংসা করেছেন ওয়াহাব রিয়াজ। সম্প্রতি সিতারা-ই-ইমতিয়াজ পুরস্কার পেয়েছেন পাকিস্তান জাতীয় ক্রিকেট দলের অধিনায়ক বাবর আজম। গত ২৩ মার্চ পাকিস্তানের জাতীয় দিবসে গুরুত্বপূর্ণ এ পুরস্কার পান তিনি।
ক্রিকেট পাকিস্তানের সঙ্গে একান্ত সাক্ষাৎকারে ওয়াহাব রিয়াজ বলেছেন, বাবর বিশ্ব ক্রিকেটের অন্যতম বড় খেলোয়াড় এবং বেশিরভাগ ভক্তের দ্বারাই প্রশংসিত। কারণ তিনি তার পারফরম্যান্সের সঙ্গে বেশ সামঞ্জস্যপূর্ণ। সিতারা-ই-ইমতিয়াজ পাওয়ার জন্য বাবর আজমকে অভিনন্দন জানান ওয়াহাব। বলেন, বাবর বিশ্ব ক্রিকেটের সবচেয়ে ধারাবাহিক খেলোয়াড়দের একজন। আমি ইনজামাম-উল-হক এবং জাভেদ মিয়াঁদাদের মতো খেলোয়াড়দের দেখেছি এবং আমরা সবসময় তাদের প্রশংসা করেছি। তবে অদূর ভবিষ্যতে মানুষ বাবর আজমকে সেইভাবে দেখবেন যেভাবে তারা কিংবদন্তি খেলোয়াড়দের দেখতেন। ওয়াহাব বলেছেন, বাবরের জন্য এটি একটি বড় প্রাপ্তি ও সম্মান। কারণ তিনি গর্বের সঙ্গে তার কঠোর পরিশ্রম, ডেডিকেশন এবং আবেগের মাধ্যমে সারা বিশ্বে পাকিস্তানের প্রতিনিধিত্ব করেন।
বাঁহাতি এই পেসার সাবেক খেলোয়াড়দের সমালোচনার মুখেও নিজের দক্ষতার উন্নতিতে কাজ চালিয়ে যাওয়ার জন্য পাকিস্তান অধিনায়কের প্রশংসা করেন।
পাকিস্তানি পেসার আরও বলেন, এটা জীবনের একটা অংশ। যেখানে মানুষের ভালোবাসা আছে, সেখানে সমালোচনাও আছে। জনগণেরও বোঝা উচিত যে, বাবরের যদি কোনো পর্যায়ে উন্নতির প্রয়োজন হয়, তা হলে তার কাজ করা উচিত। কারণ ক্রিকেটে প্রতিদিনই শিখতে হয়। কেউ-ই কোনো সময়ে শতভাগ নিখুঁত নয়। তাই আমরা বাবরের ভুলগুলো তুলে ধরেছি এবং সে যদি সেগুলো কাটিয়ে ওঠার চেষ্টা করে, তা হলে তাকে অভিনন্দন জানাই। কারণ এটি তার খেলার মানকে আরও উন্নত করবে।