আজকের দিন তারিখ ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
বিনোদন বাপ্পার অনন্য দৃষ্টান্ত

বাপ্পার অনন্য দৃষ্টান্ত


পোস্ট করেছেন: admin | প্রকাশিত হয়েছে: জুন ১, ২০১৬ , ২:৩১ অপরাহ্ণ | বিভাগ: বিনোদন


bappaঅনলাইন ডেস্ক: গীতিকারদের যথার্থ সম্মান দিয়ে অনন্য দৃষ্টান্ত তৈরি করলেন জনপ্রিয় সংগীতশিল্পী বাপ্পা মজুমদার। মঞ্চে গাওয়া গানের উপার্জন থেকে প্রাপ্যটুকু তুলে দিচ্ছেন সংশ্লিষ্ট গীতিকারের হাতে। এর মধ্য দিয়ে একটি প্রথা ভেঙে দিয়েছেন গুণী এই শিল্পী। এতে সন্তোষ প্রকাশ করেছেন সংগীতাঙ্গনের মানুষেরা।

কয়েক বছর আগেই এমন ঘোষনা দিয়েছিলেন বাপ্পা। এর বাস্তবায়নও করেছেন তিনি। সম্প্রতি বাপ্পার জনপ্রিয় গান ‘পরী’র গীতিকার রানার হাতে স্টেজ শো থেকে আসা সম্মানি বুঝিয়ে দিয়েছেন বাপ্পা। এ নিয়ে দ্বিতীয়বারের মতো রয়্যালটির অর্থ বুঝে পেলেন রানা।

এ ব্যাপারে দলছুট ও বাপ্পা মজুমদার অ্যান্ড ফ্রেন্ডস ব্যান্ডের ম্যানেজার শাহান কবন্ধ জানান, শুধু রানা নন, অন্য গীতিকারেরাও তাদের প্রাপ্ত সম্মান বুঝে পাচ্ছেন।

বাপ্পার এমন পদক্ষেপে খুশি গীতিকারেরা। একটি গানের পেছনে সুরকার ও শিল্পীর যতো অবদান থাকে গীতিকারের অবদান তার চেয়ে কোনো অংশেই কম নয়। এমন অনন্য দৃষ্টান্ত স্থাপনের জন্য শিল্পীকে কৃতজ্ঞতা জানাচ্ছেন তারা। সবার প্রত্যাশা, বাপ্পাকে অনুসরণ করলে সঙ্গীতাঙ্গনে বৈষম্যমুক্ত পরিবেশ তৈরি হবে। এর মধ্য দিয়ে গীতিকারেরা অনুপ্রাণিত ও সম্মানিত বোধ করবেন- যা তাদের প্রাপ্য।