আজকের দিন তারিখ ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সারাদেশ বাঘায় নিরুপায় হয়ে ছেলেকে জেলে পাঠালেন মা

বাঘায় নিরুপায় হয়ে ছেলেকে জেলে পাঠালেন মা


পোস্ট করেছেন: Dinersheshey | প্রকাশিত হয়েছে: জুন ২৫, ২০২১ , ১২:০৮ অপরাহ্ণ | বিভাগ: সারাদেশ


বাঘা (রাজশাহী) প্রতিনিধি : নির্যাতন সইতে না পেরে মাদকাসক্ত ছেলেকে পুলিশে দিয়েছেন এক বিধবা নারী।বৃহস্পতিবার সকালে রাজশাহীর বাঘা থানায় এ ঘটনা ঘটে।
জানা গেছে, ২৫ বছর বয়সের যুবক রুবেল হোসেন মাদকাসক্ত। নেশা উঠলেই তার হোরোইন লাগবেই। এ জন্য প্রয়োজন অর্থ। আর সেই অর্থ দিতে ব্যর্থ হলে বিধবা মাকে করা হয় নির্যাতন। তাই নিরুপায় হয়ে মা তার নেশাগ্রস্ত ছেলেকে সোপর্দ করেন পুলিশের কাছে।
রুবেল মশিদপুর গ্রামের মৃত খোরশেদ আলমের ছেলে। রুবেল হোসেন একসময় ভালো ফুটবল খেলোয়াড় ছিল। তার স্ত্রীসহ চার বছরের একটি সন্তান রয়েছে। গত দেড় বছর আগে নেশার জগতে প্রবেশ করেন রুবেল। প্রথম দিকে ফেনসিডিল সেবন করতেন। তার পর আসক্ত হন ইয়াবায়। বর্তমানে ইয়াবা ছেড়ে হেরোইনে আসক্ত হয়েছেন। রুবেল হোসেনের মা মেন্নেকা বেগম থানা চত্বরে এই প্রতিবেদককে বলেন, কোনো মা কি এমনি এমনি তার ছেলেকে পুলিশের হাতে তুলে দেয়? ছেলের অত্যাচারে অতিষ্ঠ হয়ে গেছি। নেশা উঠে গেলে কারও কথা শুনে না। আমাকে মারপিট তো করেই, সঙ্গে আসবাবপত্রও ভাঙচুর করে। তাই নিরুপায় হয়ে পুলিশকে খবর দিয়ে আমি তাকে থানায় সোপর্দ করেছি। আমি চাই, সে হাজত থেকে সংশোধন হয়ে ফিরে আসুক।
এ বিষয়ে বাঘা থানার ওসি নজরুল ইসলাম জানান, নেশাগ্রস্ত রুবেলের মায়ের অভিযোগের ভিত্তিতে বৃহস্পতিবার সকালে হেরোইনসহ তাকে আটক করা হয়। পরে দুপুরে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়।