আজকের দিন তারিখ ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সারাদেশ বসুরহাট পৌরসভায় ১৪৪ ধারা জারি

বসুরহাট পৌরসভায় ১৪৪ ধারা জারি


পোস্ট করেছেন: Dinersheshey | প্রকাশিত হয়েছে: জুন ২৪, ২০২১ , ১:৩৬ অপরাহ্ণ | বিভাগ: সারাদেশ


কোম্পানীগঞ্জ (নোয়াখালী) প্রতিনিধি : নোয়াখালীর বসুরহাট পৌরসভা এলাকায় আওয়ামী লীগের দুপক্ষের পাল্টাপাল্টি কর্মসূচিতে ১৪৪ ধারা জারি করেছে প্রশাসন।
কোম্পানীগঞ্জ উপজেলার বসুরহাট রূপালী চত্বরে আওয়ামী লীগের দুপক্ষের পাল্টাপাল্টি কর্মসূচিতে অপ্রীতিকর ঘটনার আশঙ্কায় বৃহস্পতিবার দুপুর ১২টা থেকে রাত ১২টা পর্যন্ত ওই এলাকায় ১৪৪ ধারা জারি করা হয়। বিষয়টি নিশ্চিত করেন কোম্পানীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো. জিয়াউল হক মীর। তিনি জানান, দুপুর ১২টা থেকে রাত ১২টা পর্যন্ত বসুরহাট পৌরসভা এলাকায় ১৪৪ ধারা বলবৎ থাকবে।
এ সময়ের মধ্যে পৌর এলাকায় কোথাও কোনো ধরনের সভা-সমাবেশ বা গণজমায়েত করা যাবে না। এ নির্দেশ অমান্যকারীর বিরুদ্ধে ব্যবস্থা নিতে ম্যাজিস্ট্রেটসহ সংশ্লিষ্ট প্রশাসনকে নির্দেশ দেওয়া হয়েছে বলেও জানান ইউএনও। এর আগে বুধবার রাতে উপজেলা আওয়ামী লীগের মুখপাত্র মাহবুবুর রশিদ মঞ্জু ও কাদের মির্জার অনুসারী ছাত্রলীগ সভাপতি আরিফুর রহমানও ফেসবুক লাইভে এসে উপজেলার বসুরহাট রূপালী চত্বরে পাল্টাপাল্টি কর্মসূচির ঘোষণা দেন। এ নিয়ে আবারও উভয়পক্ষের মধ্যে উত্তেজনা সৃষ্টি হয়েছে। যে কোনো মুহূর্তে বড় ধরনের সংঘাতের আশঙ্কা করে ওই স্থানে ১৪৪ ধারা জারি করে প্রশাসন।