আজকের দিন তারিখ ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সারাদেশ বরিশাল জেলা কৃষকদলের শীতবস্ত্র বিতরণ

বরিশাল জেলা কৃষকদলের শীতবস্ত্র বিতরণ


পোস্ট করেছেন: Dinersheshey | প্রকাশিত হয়েছে: জানুয়ারি ২০, ২০২৩ , ৬:২৭ অপরাহ্ণ | বিভাগ: সারাদেশ


বরিশাল প্রতিনিধি : বিএনপির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান জিয়াউর রহমান এর ৮৭ তম জন্ম বার্ষিকী উপলক্ষে শুক্রবার (২০ নভেম্বর) সকালে নগরের সদররোডস্থ দলীয় কার্যালয়ে বরিশাল জেলা কৃষকদলের আয়োজনে দোয়া মোনাজাত ও শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।
এতে বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট বিলকিস জাহান শিরিন ক্ষমতাসীন আওয়ামী লীগকে উদ্দেশ্য করে বলেছেন, নাম আর ফলক পরিবর্তন করে শহীদ জিয়াউর রহমানের নাম দেশের মানুষের হৃদয় থেকে কোনদিন মুছে ফেলতে পারবে না ওরা। এসময় সাবেক এই সাংসদ আরও বলেন, আওয়ামীলীগ নিজেদের মুক্তিযোদ্ধার দল বলে দাবি করে, কিন্তু বিএনপিই একমাত্র মুক্তিযোদ্ধার দল বলেই বিএনপিতে খেতাবধারী মুক্তিযোদ্ধারা রয়েছে।
বরিশাল জেলা কৃষকদলের সদস্য সচিব সফিউল আলম সফরুলের সঞ্চালায় দোয়া মোনাজাত পূর্বক সংক্ষিপ্ত আলোচনা সভায় সভাপতিত্ব করেন আহবায়ক এইচ.এম মোহসিন আলম। এতে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন কেন্দ্রীয় বিএনপি নির্বাহী কমিটির সদস্য আলহাজ্ব এবায়েদুল হক চাঁন। আলোচনা শেষে দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়। পরে কৃষকদলের পক্ষ থেকে অসহায়, দুঃস্থ, গরীবদের মাঝে শীতবস্ত্র হিসেবে কম্বল বিতরন করা হয়।