আজকের দিন তারিখ ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার, ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সারাদেশ বকশীগঞ্জে আ.লীগের দুপক্ষের পাল্টাপাল্টি বিক্ষোভ সমাবেশ

বকশীগঞ্জে আ.লীগের দুপক্ষের পাল্টাপাল্টি বিক্ষোভ সমাবেশ


পোস্ট করেছেন: Dinersheshey | প্রকাশিত হয়েছে: অক্টোবর ২৯, ২০২২ , ৮:৫৭ অপরাহ্ণ | বিভাগ: সারাদেশ


বকশীগঞ্জ (জামালপুর) প্রতিনিধি : বকশীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের পাল্টাপাল্টি বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।  আজ শনিবার সকালে উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও নিলক্ষিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সাইফুল ইসলাম খোকাকে শারীরিক নির্যাতনের প্রতিবাদে বকশীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও তার সহযোগীদের বিচারের দাবিতে নূর মোহাম্মদ উচ্চ বিদ্যালয় মাঠ থেকে বিক্ষোভ মিছিল বের হয়। মিছিলটি পৌর শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে বাসস্ট্যান্ড মোড়ে সমাবেশ অনুষ্ঠিত হয়।
এসময় বক্তব্য রাখেন উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আগা সায়ুম, নিলক্ষিয়া ইউনিয়ন আওয়ামী লীগের বহিষ্কৃত সভাপতি সাইফুল ইসলাম খোকা, পৌর মেয়র ও পৌর যুবলীগের আহ্বায়ক নজরুল ইসলাম সওদাগর প্রমুখ। এসময় বক্তারা অবিলম্বে উপজেলা আওয়ামী লীগের সভাপতি নূর মোহাম্মদ ও তার ভাইসহ সহযোগীদের বহিষ্কার ও বিচারের দাবি জানান।
অপরদিকে বিকালে উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয় থেকে উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে উপজেলা আওয়ামী লীগের সভাপতি নূর মোহাম্মদ ও তার ভাই উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি ও নিলক্ষিয়া ইউপি চেয়ারম্যান নজরুল ইসলাম সাত্তারের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে বিক্ষোভ মিছিল বের হয়। মিছিলটি পৌর শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে দলীয় কার্যালয়ে এসে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।
এসময় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি ইসমাইল হোসেন বাবুল তালুকদার, সহসভাপতি জয়নাল আবেদিন, সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম বিজয়, উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক রাজন প্রমুখ। এসময় বক্তারা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও তার ভাইয়ের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি জানান।