আজকের দিন তারিখ ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
বিনোদন ফোনালাপ ফাঁস: দেশে ফিরলেই মাহিকে ডিবির জিজ্ঞাসাবাদ

ফোনালাপ ফাঁস: দেশে ফিরলেই মাহিকে ডিবির জিজ্ঞাসাবাদ


পোস্ট করেছেন: dinersheshey | প্রকাশিত হয়েছে: ডিসেম্বর ৭, ২০২১ , ৩:৩৭ অপরাহ্ণ | বিভাগ: বিনোদন


দিনের শেষে ডেস্ক :  ফোনালাপ ফাঁস হওয়ার ঘটনায় মাহিয়া মাহি দেশে ফিরলে তাকেও জিজ্ঞাসাবাদ করা হবে বলে জানিয়েছেন ডিবি কর্মকর্তা হারুন অর রশিদ। তিনি জানান, সরকার এবং আইনশৃঙ্খলা বাহিনীর উচ্চপর্যায়ের কর্মকর্তাদের নির্দেশনা অনুযায়ী পরবর্তী ব্যবস্থা নেয়া হবে। সোমবার (৬ ডিসেম্বর) রাতে মিন্টু রোডে গোয়েন্দা কার্যালয়ে চিত্রনায়ক মামনুন হাসান ইমনকে জিজ্ঞাসাবাদ করেছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। জিজ্ঞাসাবাদের বিষয়টি স্বীকার করেছেন ডিবির যুগ্ম কমিশনার হারুন অর রশিদ। তিনি আরও বলেন, এঘটনায় চিত্রনায়িকা মাহিয়া মাহির সঙ্গেও কথা বলবে পুলিশ।

তিনি সংবাদমাধ্যমকে বলেন, তথ্য প্রতিমন্ত্রী মুরাদ হাসান এবং চিত্রনায়িকা মাহির ফোনালাপের সঙ্গে অভিনেতা ইমনের সংশ্লিষ্টতা রয়েছে। প্রতিমন্ত্রী যখন ফোন করেন তখন ফোন রিসিভ করেন ইমন। তারপর প্রতিমন্ত্রীর সঙ্গে ইমন এবং মাহির কথোপকথন হয়। মাহি এই মুহূর্তে ওমরার জন্য সৌদি আরবে অবস্থান করছেন। তাই প্রাথমিকভাবে তার বক্তব্য নেয়া সম্ভব হয়নি। এ কারণে ইমনকে ডিবি কার্যালয়ে ডেকেছিলাম। উনি ফোনালাপের এ বিষয়ে অনেক গুরুত্বপূর্ণ তথ্য দিয়েছেন। প্রায় আধা ঘণ্টাব্যাপী তার সঙ্গে ডিবি কর্মকর্তাদের কথা হয়। রাত সাড়ে ১০টার দিকে তিনি ডিবি কার্যালয়ে ত্যাগ করেন।

উল্লেখ্য, তথ্য প্রতিমন্ত্রী মুরাদ হাসান এবং চিত্রনায়িকা মাহির ফোনালাপ ফাঁস হওয়া ওই ফোনালাপে তথ্য প্রতিমন্ত্রী মাহিকে ‘ধর্ষণের হুমকি’ দেয়ার পাশাপাশি আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সহায়তায় তুলে আনার হুমকি দেন। তার বক্তব্যজুড়ে ছিল অশালীন শব্দ।