আজকের দিন তারিখ ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
স্পোর্টস, স্পোর্টস লীড ফের তাজিকিস্তানের কাছে ৫-০ গোলের হার বাংলাদেশের

ফের তাজিকিস্তানের কাছে ৫-০ গোলের হার বাংলাদেশের


পোস্ট করেছেন: admin | প্রকাশিত হয়েছে: জুন ৩, ২০১৬ , ১১:২১ পূর্বাহ্ণ | বিভাগ: স্পোর্টস,স্পোর্টস লীড


3অনলাইন স্পোর্টস ডেস্ক: সংবাদ সম্মেলনে ক্রুইফ-মামুনুলরা যতই লড়াই করার কথা বলুক না কেন, মাঠের লড়াইয়ে সেটির ছিটেফোঁটাও লক্ষ্য করা গেল না। আবারো তাজিকিস্তানের কাছে লজ্জা পেতে হল বাংলাদেশকে। এবারো সেই ৫-০ গোলের হার। এ যেন আগের ম্যাচটিরই পুনরাবৃত্তি।

গত নভেম্বরে বিশ্বকাপ বাছাইপর্বের ম্যাচে এই তাজিকিস্তানের কাছে ৫-০ গোলে হেরেছিল বাংলাদেশ। বৃহস্পতিবার ম্যাচের ১৯ মিনিটেই গোলের সূচনা করেন তাজিকিস্তানের ফরোয়ার্ড জাহাঙ্গির এরগাশেন। তার একক নৈপুণ্যে করা গোলের রেশ কাটতে না কাটতেই আবারো ৩০ মিনিটে এগিয়ে যায় তাজিকিস্তান।

এবারও সেই গোলদাতা জাহাঙ্গির। দুই গোলে এগিয়ে থেকে আরো চাপ সৃষ্টি করতে থাকে বাংলাদেশ ডিফেন্সে। ফলও পেয়ে যায় হাতে নাতে। ৩৩ মিনিটেই কর্ণার থেকে উমর বয়েভ গোল করে তাজিকিস্তানকে প্রথমার্ধেই ৩-০ গোলে এগিয়ে দেন।

বিরতি থেকে ফিরে এসে খেলার ৪৯ মিনিটে ফ্রি কিকে অসাধারণ একটি গোল করেন দাবরাজভ। ৪ গোলে এগিয়ে থেকেও গোলক্ষুধা যেন মিটছিল না তাজিকিস্তানের ফুটবলারদের। ৭১ মিনিটে হেড করে পঞ্চম গোলটি করেন উমেদজাভ শারিভব।

এদিন মামুনুল-জামাল ভূঁইয়ারা যেন মাঠে থেকেও নেই। ৫-০ গোলে হারের পর তাজিকিস্তান থেকে শুক্রবার বাংলাদেশ ফিরবে জাতীয় দল। এই হারের ফলে এশিয়ান কাপের বাছাই খেলা বাংলাদেশের জন্য আরও অনিশ্চিত হয়ে পড়লো। ৭ জুন তাজিকিস্তানের বিপক্ষে দ্বিতীয় লেগের ম্যাচ ঢাকায়।