আজকের দিন তারিখ ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
বিনোদন প্রেম নাকি রাজনীতি, আলোচনায় পরিণীতি

প্রেম নাকি রাজনীতি, আলোচনায় পরিণীতি


পোস্ট করেছেন: dinersheshey | প্রকাশিত হয়েছে: মার্চ ২৪, ২০২৩ , ৪:৩৬ অপরাহ্ণ | বিভাগ: বিনোদন


দিনের শেষে ডেস্ক :  বিলাসবহুল একটি গাড়ি থেকে নামেন বলিউড অভিনেত্রী পরিণীতি চোপড়া। তার পরনে সাদা রঙের শার্ট। একই গাড়ি থেকে নেমে আসেন আম আদমি পার্টির নেতা রাঘব। তার পরনেও একই রঙের পোশাক। দুজনে একসঙ্গে ডিনার করতে একটি রেস্তোরাঁয় যান। সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়া আরেকটি ভিডিওতে রাঘব-পরিণীতিকে একসঙ্গে দুপুরের খাবার খেতেও দেখা যায়।

একাধিক ভিডিও ছড়িয়ে পড়ার পর নেটদুনিয়ায় চর্চায় পরিণত হয়েছেন রাঘব-পরিণীতি। নেটিজেনদের প্রশ্ন— রাজনীতিবিদ রাঘবের সঙ্গে কি করছেন পরিণীতি? তাদের কেউ কেউ বলছেন, রাঘবের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন পরিণীতি। আবার কারো কারো মন্তব্য— রাজনীতিতে যোগ দিচ্ছেন এই অভিনেত্রী।

তবে ভারতীয় একটি সংবাদ সংস্থার দাবি, আপাত দৃষ্টিতে ঘটনাটি যা দেখা যাচ্ছে তা সঠিক নয়। দুই জগতের দুই তারকা জানিয়েছেন, তারা কলেজবেলার বন্ধু। একসঙ্গে লন্ডনে পড়াশোনা করেছেন। ঘটনাচক্রে দু’জনে একই সময় মুম্বাইয়ে থাকায় দেখা করেছেন তারা। তারা দু’জনেই ঘুরতে ভালোবাসেন। পৃথিবীর বিভিন্ন প্রান্তের অনাবিষ্কৃত পর্যটনস্থল নিয়ে তাদের মধ্যে কথা হয় বলেও জানা গিয়েছে।

পরিণীতি চোপড়া অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘উঁচাই’। গত বছরের ১১ নভেম্বর মুক্তি পায় এটি। ২০ কোটি রুপি বাজেটের এ সিনেমা বক্স অফিসে আয় করে ৫০ কোটি রুপি।

সম্প্রতি ‘চমকিলা’ সিনেমার শুটিং শেষ করেছেন পরিণীতি চোপড়া। ১৯৮৯ সালে একটি কয়লা খনিতে সংঘটিত ভয়াবহ দুর্ঘটনা নিয়ে এ সিনেমার কাহিনি। খনিতে আটকে পড়া ৭১ জন শ্রমিকের প্রাণ বাঁচিয়ে ইঞ্জিনিয়ার যশবন্ত গিল যে দুর্ধর্ষ সাহসিকতার নজির গড়েছিলেন, সে ঘটনাকে কেন্দ্র করেই এগিয়েছে সিনেমাটির গল্প। এতে তার সহশিল্পী হিসেবে রয়েছেন— অক্ষয় কুমার,