আজকের দিন তারিখ ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
জাতীয় প্রেম করে বিয়ে করায় প্রথমে তামিমাকে মেনে নেইনি: রাকিবের মা

প্রেম করে বিয়ে করায় প্রথমে তামিমাকে মেনে নেইনি: রাকিবের মা


পোস্ট করেছেন: Dinersheshey | প্রকাশিত হয়েছে: ফেব্রুয়ারি ২৬, ২০২১ , ১২:২২ অপরাহ্ণ | বিভাগ: জাতীয়


বরিশাল প্রতিনিধি : নাসির-তামিমার বিয়ে নিয়ে তোলপাড় চলছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। রাকিবের সঙ্গে বিবাহবিচ্ছেদ ছাড়াই নাসিরকে বিয়ে করার অভিযোগ উঠেছে। চলছে পক্ষে-বিপক্ষের আলোচনা, সমালোচনা।
এদিকে ১০-১২ বছর আগে রাকিবের সঙ্গে প্রেম করে বিয়ে করায় আমরা প্রথমে তামিমাকে মেনে নেইনি বলে জানিয়েছেন রাকিবের মা সালমা সুলতানা।
ভালোবাসা দিবসে সৌদি এয়ারলাইন্সের কেবিন ক্রু তামিমা সুলতানা তাম্মিকে বিয়ে করেন ক্রিকেটার নাসির হোসেন। বিবাহোত্তর উৎসবের মধ্যেই বিস্ফোরক অভিযোগ করে বসেন রাকিব হাসান। ঝালকাঠি জেলার নলছিটি উপজেলার ভৈরবপাশা ইউনিয়নের বাসিন্দা রাকিব অভিযোগ করেন, বিবাহবিচ্ছেদ না করেই নাসিরকে বিয়ে করেছেন তামিমা।
এদিকে রাকিব-তামিমার মেয়ে রাফিয়া হাসান তুবা টেলিভিশনে মায়ের বিয়ে দেখে দাদির গলা জড়িয়ে ধরে অঝোরে কেঁদেছে। অবাক হয়েছেন রাকিবের মা (তুবার দাদি)। তিনি দিনের শেষে প্রতিনিধিকে বলেন, রাকিবের বউ থাকা অবস্থায় তাম্মি যে আবার বিয়ে বসবে সেটা আমাদের কল্পনাতেও ছিল না। তুবাই প্রথম টেলিভিশনে দেখে আমার কাছে এসে গলা জড়িয়ে ধরে কান্নায় ভেঙে পড়ে আর বলে যে মা আবার বিয়ে করেছে।
রাকিবের মা সালমা সুলতানা বলেন, ১০-১২ বছর আগে রাকিবের সঙ্গে বিয়ে হয় তাম্মির। প্রেম করে বিয়ে করায় প্রথমে আমরা মেনে নেইনি। পরে তুবার জন্ম হলে সম্পর্ক স্বাভাবিক হয়। শুরু থেকেই তাম্মির আচরণ কিংবা স্বভাব কোনোটাই ভালো ছিল না। তবুও আমরা ছেলে আর নাতির মুখ চেয়ে কখনো কিছু বলিনি। তুবার দাদি বলেন, গত ২৬ আগস্ট ছিল তুবার জন্মদিন। সেদিন আমরা কেক কেটেছি, তুবা অনুষ্ঠানে নাচ করেছে। ভিডিও কলে তাম্মিকে সব দেখিয়েছি আমরা। সেও আনন্দ পাওয়ার অনেক ভান করেছে সেদিন। কিন্তু তখনও ঘুর্ণাক্ষরেও বুঝতে পারিনি যে সে এরকম একটা কিছু করবে। তাম্মি নিজে থেকে ফোন করে কখনই তুবার কোনো খোঁজখবর নিত না। তুবা মাকে ফোন করে কথা বলতে চাইলেও নানা ব্যস্ততার অজুহাত দেখিয়ে লাইন কেটে দিত তামিমা।