আজকের দিন তারিখ ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
বিনোদন প্রেমিকের বস্ত্রহীন ছবি প্রকাশ করে আলোচনায় মালাইকা

প্রেমিকের বস্ত্রহীন ছবি প্রকাশ করে আলোচনায় মালাইকা


পোস্ট করেছেন: dinersheshey | প্রকাশিত হয়েছে: মে ২৯, ২০২৩ , ৪:৩৬ অপরাহ্ণ | বিভাগ: বিনোদন


দিনের শেষে ডেস্ক :  সোফায় হাত-পা এলিয়ে বসে আছেন অর্জুন কাপুর। বস্ত্রহীন অর্জুনের নিম্নাঙ্গে রয়েছে কেবল একটি কুশন। প্রেমিকের সাদা-কালো এই ছবিটি অভিনেত্রী মালাইকা আরোরা তার ইনস্টাগ্রাম স্টোরিতে পোস্ট করেছেন। ছবির ক্যাপশনে লিখেছেন— ‘আমার খুব নিজের অলস মানুষ।’

ছবিটি পোস্ট করার পর আলোচনার কেন্দ্রবিন্দুতে রয়েছেন বহুল আলোচিত এই প্রেমিক জুটি। নেটিজেনদের কাছ থেকে মিশ্র প্রতিক্রিয়া পাচ্ছেন। প্রায় নগ্ন ছবিটি দেখে অনেকে মালাইকা আরোরাকে আক্রমণ করে মন্তব্য করছেন। কেউ কেউ আবার কড়া সমালোচনা করছেন এই অভিনেত্রীর। তবে এ নিয়ে স্পষ্ট কোনো বক্তব্য দেননি অর্জুন কাপুর কিংবা মালাইকা।

মালাইকার বয়স এখন ৪৯ বছর। আর অর্জুন কাপুরের ৩৭। অসম বয়সের কারণেও নিন্দার মুখে পড়েছেন মালাইকা। অনেকের অভিযোগ অর্জুন কাপুরের জীবন নষ্ট করে দিয়েছেন মালাইকা। এ নিয়ে দীর্ঘ দিন ধরে নানারকম কথা উড়েছে।

‘মুভিং ইন উইথ মালাইকা’ নামে একটি শো সঞ্চালনা করেন মালাইকা। এ শোয়ে নিন্দুকদের উদ্দেশ্যে মালাইকা আরোরা বলেছিলেন, ‘আমার বয়স বেশি শুধু তাই নয়, বয়সে অনেক ছোট এমন একজনের সঙ্গে প্রেম করছি। আমার সেই দম আছে। আমি ওর জীবন নষ্ট করছি? না, তা করছি না।’

১৯৯৮ সালে আরবাজ খানের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন মালাইকা আরোরা। ২০১৬ সালে দীর্ঘ ১৮ বছরের দাম্পত্য জীবনের ইতি টানতে আদালতে বিবাহ বিচ্ছেদের আবেদন করেন এই দম্পতি। ২০১৭ সালের মে মাসে তাদের বিচ্ছেদ মঞ্জুর করেন মুম্বাইয়ের বান্দ্রার পারিবারিক আদালত। মালাইকা-আরবাজের আরহান খান নামে একটি পুত্রসন্তান রয়েছে। আরবাজের সঙ্গে ডিভোর্সের পর অর্জুন-মালাইকার প্রেমের সম্পর্ক শুরু হয়।