আজকের দিন তারিখ ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার, ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
Uncategorized প্রথম প্রেম নিয়ে গোপন তথ্য ফাঁস করলেন আলিয়া

প্রথম প্রেম নিয়ে গোপন তথ্য ফাঁস করলেন আলিয়া


পোস্ট করেছেন: dinersheshey | প্রকাশিত হয়েছে: মে ৭, ২০২২ , ৪:১৫ অপরাহ্ণ | বিভাগ: Uncategorized


দিনের শেষে ডেস্ক : বি-টাউনে আলিয়া-রণবীরের প্রেম বহুল চর্চিত বিষয়। দীর্ঘদিন চুটিয়ে প্রেম করে সাতপাকে বাঁধা পড়েছেন দুজনে। এক ছাদনাতলায় থাকলেও তাদের প্রেমকাহিনি নিয়ে ভক্তদের আগ্রহ এতটুকু কমেনি।  রণবীরই কি আলিয়ার জীবনে প্রথম প্রেম? সম্প্রতি এই প্রশ্নের মুখোমুখি হয়েছিলেন বলিউড নায়িকা।   ‘স্টুডেন্ট অব দি ইয়ার’ নায়িকা ‘কফি উইথ করণ’-এ নিজের লাভ লাইফ নিয়ে প্রশ্নের মুখোমুখি হন।  সেখানে সিক্রেট ফাঁস করেন আলিয়া। গত তিনটি সিজনে পাঁচবার ‘কফি উইথ করণ’-এ এসেছেন আলিয়া ভাট। মনে করা হচ্ছে— কফির সপ্তম সিজনেও দেখা মিলবে তার, অনেকের মনে আশা সঙ্গে থাকবেন রণবীর কাপুরও।

২০১৩ সালের ৪ ডিসেম্বর সিদ্ধার্থ মালহোত্রা আর বরুণ ধাওয়ানের সঙ্গে আলিয়া প্রথমবার এসেছিলেন শো-তে ‘স্টুডেন্ট অব দি ইয়ার’-এর সহ-অভিনেতাদের সঙ্গে। সেখানেই করণ ফাঁস করেন তিনি বরুণের থেকে শুনেছেন যে, আলিয়ার কিশোর প্রেমিকের নাকি লম্বা লাইন আছে।

এই প্রসঙ্গ উঠতে আলিয়া বলেন, আমার দুটো সিরিয়াস সম্পর্ক ছিল। দুটোই দুই বছর করে চলেছিল। করণ অবাক হয়ে বলল— ‘তোমার ১৭ বছর হওয়ার আগেই দুটো সম্পর্ক ছিল।’ আর আলিয়ার জবাব, বললাম না আমি সত্যি প্রেম করেছি। ক্লাস সিক্সে থাকতে শুরু করেছিলাম। আলিয়া তার পর নিজের কথা শুধরে দিয়ে বলে, ‘তবে তখন কী আর ওরকম প্রেম করতাম। ক্লাসের পাশ দিয়ে যাওয়ার সময় একটু তাকিয়ে হাসতাম।

নায়িকা যোগ করেন, আর সিরিয়াস প্রেম হয়েছিল ক্লাস টেনে থাকতে। সেই সম্পর্কে দুই বছর ছিলেন আলিয়া। করণ যখন জানতে চান তিনি কি নায়িকা হওয়ার জন্য ছেড়ে দিয়েছিলেন প্রেমিককে? তাতে আলিয়ার জবাব ছিল, না ও আমাকে ডাম্প করেছিল।