আজকের দিন তারিখ ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
স্পোর্টস পাক পেসারের কাছে মেয়েকে বিয়ে দিচ্ছেন আফ্রিদি

পাক পেসারের কাছে মেয়েকে বিয়ে দিচ্ছেন আফ্রিদি


পোস্ট করেছেন: Dinersheshey | প্রকাশিত হয়েছে: মার্চ ৭, ২০২১ , ১১:১০ পূর্বাহ্ণ | বিভাগ: স্পোর্টস


দিনের শেষে ডেস্ক : পাকিস্তানের সাবেক অলরাউন্ডার শহীদ আফ্রিদি বড় মেয়েকে বিয়ে দিচ্ছেন। বর দেশটির তরুণ পেসার শাহীন শাহ আফ্রিদি। দুপক্ষের পরিবারের বরাত দিয়ে এ তথ্য নিশ্চিত করেছে পাকিস্তানের গণমাধ্যম জিও নিউজ। গণমাধ্যমটি জানিয়েছে, আফ্রিদির ২০ বছর বয়সী মেয়ে আকসা আফ্রিদির সঙ্গে বিয়েবন্ধনে আবদ্ধ হতে যাচ্ছেন সুদর্শন এ পেসার। আফ্রিদির পাঁচ মেয়ে রয়েছে। এদের মধ্যে আকসা সবার বড়। ক্রিকইনফোর তথ্যমতে, শাহীন শাহ আফ্রিদির বয়স ২০ বছর। অর্থাৎ দুজনের বয়স একই। তাদের গোত্রও এক। পারিবারিকভাবে এ বিয়েতে কারও অসম্মতি নেই।
শাহীন শাহ আফ্রিদির বাবা আয়াজ খান পাক গণমাধ্যমে বলেছেন, দুই পরিবারের বন্ধনকে আরও মজবুত ও দীর্ঘ করতে শহীদ আফ্রিদিকে প্রস্তাব পাঠাই আমরা। তিনি সানন্দে আমাদের প্রস্তাব মেনে নেন। তার বড় মেয়ে আকসা আমাদের ঘরের বউ হয়ে আসছে।
এদিকে শহীদ আফ্রিদির পক্ষ থেকে জানানো হয়েছে, বিয়ে এখনই হবে না। শাহীন দুর্দান্ত ক্রিকেট খেলে যাচ্ছেন আর আকসা পড়ালেখা করছেন। দুজনই নিজ নিজ ক্ষেত্রে মনোযোগী। তাই পড়ালেখা সম্পন্ন হওয়ার পর শাহীনের ঘরের বউ হয়ে যাবেন আকসা। তার আগে আনুষ্ঠানিকভাবে বাগদান সেরে রাখা হবে। প্রসঙ্গত ২০১৮ সালে পাকিস্তানের জার্সিতে আন্তর্জাতিকে অভিষেক ঘটে শাহীন শাহ আফ্রিদি। এখন অবধি ১৫ টেস্ট, ২২ ওয়ানডে ও ২১টি আন্তর্জাতিক টি-টোয়েন্টি খেলেছেন তিনি। টেস্টে তার উইকেট সংখ্যা ৪৮টি। ওয়ানডেতে ৪৫ ও টি-টোয়েন্টিতে ২৪ উইকেট শিকার করেছেন সুদর্শন এ পেসার।