আজকের দিন তারিখ ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সারাদেশ নড়াইলে সড়ক দুর্ঘটনায় নিহত তিন বন্ধুর দাফন সম্পন্ন

নড়াইলে সড়ক দুর্ঘটনায় নিহত তিন বন্ধুর দাফন সম্পন্ন


পোস্ট করেছেন: Dinersheshey | প্রকাশিত হয়েছে: মে ১৮, ২০২১ , ২:২৩ অপরাহ্ণ | বিভাগ: সারাদেশ


নড়াইল প্রতিনিধি : স্বপ্নের পদ্মা সেতু ভ্রমণ শেষে নড়াইলে বাড়ি ফেরার পথে সড়ক দুর্ঘটনায় নিহত তিনবন্ধুর দাফন সম্পন্ন হয়েছে। মঙ্গলবার সকালে নড়াইল সরকারি উচ্চ বিদ্যালয়ের মাঠে এক সাথে তিন জনের জানাজার নামাজ অনুষ্ঠিত হয়।
জানাজার নামাজ শেষে নড়াইল পৌর কবরস্থানে তাদের দাফন করা হয়। জানাজার নামাজে উপস্থিত ছিলেন নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মর্তুজাসহ বিভিন্ন শ্রেণিপেশার মানুষ উপস্থিত ছিলেন। নিহতরা হলো- নড়াইল শহরের বাসিন্দা লাহুড়িয়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান জিএম নজরুল জমাদ্দারের ছেলে তুর্য (২২), মহিষখোলার বাসিন্দা গাজী আমিনুর রহমানের ছেলে রাউফুর রহিম (২২) ও আলাদপুর এলাকার বাসিন্দা আব্দুল মান্নানের ছেলে সান (২৩)।
নিহতের পরিবার ও বিভিন্ন সূত্রে জানা গেছে, গত সোমবার সন্ধ্যার দিকে নড়াইল-ভাটিয়াপাড়া-মাওয়া সড়কের ফরিদপুরের নগরকান্দার জয়বাংলা মোড় এলাকায় মাইক্রোবাসের চাপায় ঘটনাস্থলে দুই বন্ধু এবং অপরজনকে হাসপাতালে নেয়ার পথে মারা যায়। জানা যায়, নিহতরাসহ কয়েকজন বন্ধু মিলে সোমবার দুপুরের দিকে মোটরসাইকেল যোগে পদ্মা সেতু দেখতে যান। সেখান থেকে বাড়িতে ফেরার পথে সন্ধ্যা সাড়ে ৭টার দিকে মাওয়া-ভাটিয়াপাড়া-নড়াইল সড়কের নগরকান্দা জয়বাংলা মোড় এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে দ্রুত গতিতে আসা একটি মাইক্রোবাসের সাথে নিহতদের মোটর সাইকেলটির সাথে ধাক্কা লাগে। এসময় তুর্য ও রাউফুর রহিম ঘটনাস্থলে মারা যান।
স্থানীয়রা গুরুতর আহত সানকে উদ্ধার করে প্রথমে মোকসেদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায় সেখানে থেকে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের উদ্দেশে রওয়ানা হন। গোপালগঞ্জ এলাকায় পৌঁছালে এ্যাম্বুলেন্সের মধ্যে সান মারা যান। রাতেই তাদের মরদেহ নড়াইলে আনা হয়।