আজকের দিন তারিখ ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
বিনোদন ‘নিষিদ্ধ পাঠান’ যেভাবে দেখছেন পাকিস্তানিরা

‘নিষিদ্ধ পাঠান’ যেভাবে দেখছেন পাকিস্তানিরা


পোস্ট করেছেন: dinersheshey | প্রকাশিত হয়েছে: ফেব্রুয়ারি ৪, ২০২৩ , ৩:৫৫ অপরাহ্ণ | বিভাগ: বিনোদন


দিনের শেষে ডেস্ক :  শাহরুখ খানের আলোচিত সিনেমা ‘পাঠান’। গত ২৫ জানুয়ারি থেকে বিশ্বের ৮ হাজার পর্দায় প্রদর্শিত হচ্ছে সিনেমাটি। মুক্তির প্রথম দিনেই শত কোটির ক্লাবে পা রাখে এটি। শুধু ভারতে নয়, বিশ্বের বেশ কিছু দেশের বক্স অফিসে ঝড় তুলেছে সিনেমাটি। বিশ্বব্যাপী ‘পাঠান’ সিনেমার জয়রথ চললেও পাকিস্তানি নিষিদ্ধ করা হয়েছে এটি। মুক্তির সাত দিনের মাথায় করাচি সেন্সর বোর্ড নিষিদ্ধ ঘোষণা করে। কিন্তু পাকিস্তানেও শাহরুখের ভক্ত সংখ্যা কম নেই। তবে কি তারা দেখতে পাবেন না আলোচিত এই সিনেমা?

ফেসবুক পেজে অনেকে সিনেমাটির প্রিন্ট কোয়ালিটি নিয়ে প্রশ্ন করেন। জবাবে তারা জানান, এইচডি প্রিন্ট নয়। কিন্তু পরিষ্কার। পাশাপাশি ফোন নাম্বারও দিয়েছে তারা; যাতে আগ্রহীরা কথাও বলতে পারেন।

‘ফায়ারওয়ার্ক ইভেন্টস’ নামে একটি প্রতিষ্ঠান ‘পাঠান’ দেখানোর এই আয়োজন করেছে। ডনের পক্ষ থেকে এই মুঠোফোনে যোগাযোগ করা হয়। তারা জানান, একেক দিন একেক জায়গায় ভেন্যু নির্ধারণ করা হয়; যা তারা জানিয়ে দিয়ে থাকে।

‘পাঠান’ সিনেমায় শাহরুখের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেছেন দীপিকা পাড়ুকোন। অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন— ডিম্পল কাপাডিয়া, আশুতোষ রানা, গৌতম, একতা কৌরকে। তা ছাড়াও ক্যামিও চরিত্রে অভিনয় করেছেন সালমান খান।