আজকের দিন তারিখ ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার, ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
জাতীয় নির্বাচন বন্ধের চেষ্টা করছে চক্রান্তকারীরা: স্বরাষ্ট্রমন্ত্রী

নির্বাচন বন্ধের চেষ্টা করছে চক্রান্তকারীরা: স্বরাষ্ট্রমন্ত্রী


পোস্ট করেছেন: dinersheshey | প্রকাশিত হয়েছে: জুন ১০, ২০২৩ , ৪:৪৭ অপরাহ্ণ | বিভাগ: জাতীয়


দিনের শেষে প্রতিবেদক :  দেশীয় চক্রান্তকরীরা ঐক্যবদ্ধ হয়ে জাতীয় সংসদ নির্বাচন বন্ধের চেষ্টা চালিয়ে যাচ্ছে। তাদের বিরুদ্ধে সর্তক থাকার আহবান জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।  শনিবার (১০ জুন) দুপুরে ধামরাইয়ে বৈন্যা-কুশুরা পুলিশ ক্যাম্পের উদ্বোধন উপলক্ষে মাদক ও সন্ত্রাস বিরোধী এক সমাবেশে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন তিনি।  আসাদুজ্জামান খান কামাল বলেন, নির্বাচন আসলেই অনেক স্রোত কাউন্টার স্রোত আসে। যারা গণতন্ত্রের মাধ্যমে ক্ষমতায় যেতে চায় না, নির্বাচনে অংশগ্রহণ করে না এবং নির্বাচন যাতে না হয় এজন্য অরাজকতা করতে থাকে। এ ধরণের কার্যকলাপ আমরা এখনও দেখছি। সবসময় আমরা দেখে আসছি, নির্বাচন আসলে সব ষড়যন্ত্রকারীরা এক হয়ে যায় নতুন ষড়যন্ত্রের জন্য। তাই সবাইকে সতর্ক থাকতে হবে।

জামায়াতের সমাবেশের বিষয়ে মন্ত্রী বলেন, জামায়াত সবসময় বায়তুল মোকাররমের উত্তর গেটে নিজেদের অনুষ্ঠানাদি করতো। জামায়াতকে এবার বলে দেওয়া হয়েছে বায়তুল মোকাররমের ওই জায়গায় কিছু করলে তীব্র যানজট হবে। সে জন্য তারা যেন অন্য কোনো ভেন্যুতে যায়। সেই জন্য তারা ভেন্যু পরিবর্তন করে অন্য জায়গায় গেছে।

ঢাকা জেলা পুলিশ সুপার মোহাম্মদ আসাদুজ্জামানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- ঢাকা-২০ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা বেনজির আহমেদ, সাবেক সচিব সোহরাব হোসেন, ঢাকা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পনিরুজ্জামান তরুনসহ স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীরা।