আজকের দিন তারিখ ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
বিনোদন নিজের সিনেমার সমালোচনায় রণবীর

নিজের সিনেমার সমালোচনায় রণবীর


পোস্ট করেছেন: dinersheshey | প্রকাশিত হয়েছে: সেপ্টেম্বর ৮, ২০২২ , ৪:১৬ অপরাহ্ণ | বিভাগ: বিনোদন


দিনের শেষে ডেস্ক :  জনপ্রিয় বলিউড অভিনেতা রণবীর কাপুর। মুক্তির অপেক্ষায় তার পরবর্তী সিনেমা ‘ব্রহ্মাস্ত্র’। বর্তমানে সিনেমাটির প্রচার নিয়ে ব্যস্ত তিনি। এদিকে সিনেমা মুক্তির আগে বয়কট আতঙ্কে নির্মাতারা। তবে রণবীর মনে করেন বিষয়বস্তু ঠিক থাকলেও বক্স অফিসে এটির কোনো প্রভাব পড়বে না। এক সংবাদসম্মেলনে এ কথা বলতে গিয়ে তার ‘শমশেরা’ সিনেমার সমালোচনা করেন এই অভিনেতা।

পরে সিনেমাটির বিষয়বস্তু নিয়ে এই অভিনেতা বলেন, ‘যদি কোনো সিনেমা বক্স অফিসে না চলে, তাহলে বুঝতে হবে দর্শক সেটি পছন্দ করেনি। দিনের শেষে সবটাই বিষয়বস্তুর ওপর নির্ভরশীল। যদি ভালো সিনেমা তৈরি করেন, মানুষের মনোরঞ্জন হয়, তাহলে নিশ্চয় তারা প্রেক্ষাগৃহে গিয়ে সিনেমা দেখবে। যদি সিনেমা ব্যর্থ হয়, তাহলে সেটা অন্য কোনো কারণের জন্য নয়। ব্যর্থতার একমাত্র কারণ সিনেমার বিষয়বস্ত বাজে ছিল। আমার মনে হয় এটাই একমাত্র সঠিক উত্তর।’

গত জুলাইয়ে মুক্তি পেয়েছিল রণবীর কাপুরের ‘শমশেরা’। সিনেমাটির মাধ্যমে প্রায় চার বছর পর বড় পর্দায় ফেরেন এই অভিনেতা। যদিও বক্স অফিসে মুখ থুবড়ে পড়ে এই সিনেমা। ১৫০ কোটি রুপি বাজেটের সিনেমাটি মাত্র ৬৪ কোটি রুপি আয় করে। যশরাজ ফিল্মস প্রযোজিত এই সিনেমাতে আরো অভিনয় করেন বাণী কাপুর ও সঞ্জয় দত্ত।