আজকের দিন তারিখ ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
বিনোদন নায়কের নাবালিকা মেয়েকে ধর্ষণের হুমকি!

নায়কের নাবালিকা মেয়েকে ধর্ষণের হুমকি!


পোস্ট করেছেন: dinersheshey | প্রকাশিত হয়েছে: অক্টোবর ২০, ২০২০ , ২:৫১ অপরাহ্ণ | বিভাগ: বিনোদন


দিনের শেষে ডেস্ক :  শ্রীলঙ্কার ক্রিকেট তারকা মুথইয়া মুরলীধরনকে নিয়ে ছবি তৈরি করার কথা জানিয়েছিলেন পরিচালক শ্রীপতি। ছবির নাম দেওয়া হয়েছিল ‘৮০০’। গত ১৩ অক্টোবর মোশন পোস্টার প্রকাশ্যে আসে। মিনিট খানেকের সেই ভিডিওর শেষে মুরলীধরনের চরিত্রে তামিল তারকা বিজয় সেতুপতির ছবির প্রকাশ্যে আসে। এরপর থেকেই নেটদুনিয়ার একাংশের তুমুল বিক্ষোভের মুখে পড়তে হয় অভিনেতাকে। ট্রেন্ডিং হয় ‘শেম অন বিজয় সেতুপতি’ হ্যাশট্যাগ। প্রশ্ন ওঠে, শ্রীলঙ্কায় সংখ্যালঘু তামিলদের গণহত্যাকে সমর্থন করার পরও কেন তার বায়োপিকে বিজয় সেতুপতি অভিনয় করছেন?

এরপর সোমবার মুরলীধরনের চিঠি টুইট করেন বিজয় সেতুপতি। যেখানে শ্রীলঙ্কার ক্রিকেট তারকা বিজয়কে তার বায়োপিকের প্রজেক্ট থেকে বেরিয়ে আসার অনুরোধ করেন। বলেন, তার জন্য বিজয়ের সমালোচনা হোক, এমনটা তিনি চান না। মুরলীধরনের কথা মতোই বায়োপিক ছাড়ার কথা ক্যাপশনে জানিয়েছিলেন তামিল তারকা। মুথইয়া মুরলীধরনের বায়োপিকে অভিনয় করবেন না। সোমবারই টুইটারে একথা জানিয়ে দিয়েছিলেন তেলেগু অভিনেতা বিজয় সেতুপতি। তারপরও অভিনেতার নাবালিকা মেয়ে শ্রীজাকে ধর্ষণের হুমকি দেওয়া হয় সামাজিক যোগাযোগ মাধ্যমে।

কিছুদিন আগেই ক্রিকেটার মহেন্দ্র সিং ধোনির কন্যা জিভাকে ধর্ষণের হুমকি দেওয়া হয়েছিল। এমন জঘন্য মন্তব্যের বিরুদ্ধে টুইটারে সরব হয়েছেন অনেকে। এই ধরনের বিকৃত মনোভাবাপন্ন মানুষদের উপযুক্ত শাস্তির দাবি তুলেছেন নেটিজেনরা।