আজকের দিন তারিখ ২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, মঙ্গলবার, ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
বিনোদন নতুন রূপে পায়েল

নতুন রূপে পায়েল


পোস্ট করেছেন: dinersheshey | প্রকাশিত হয়েছে: সেপ্টেম্বর ২০, ২০২১ , ১০:২৬ পূর্বাহ্ণ | বিভাগ: বিনোদন


দিনের শেষে ডেস্ক :  মাঝেমধ্যেই খোলামেলা পোশাকে ক্যামেরাবন্দি হয়ে থাকেন অভিনেত্রী পায়েল সরকার। কখন হাইস্লিট জামা, কখনও আবার ছোট ঝুলের স্কার্ট, নানা ভাবে নিজেকে সাজিয়ে তোলেন তিনি। সম্প্রতি দেখা দিলেন নতুন রূপে। লাল-সাদা শাড়ি, নাকে নথ, খোলা পিঠ আগলে রয়েছে এক ঢাল ঢেউ খেলানো চুল। সম্প্রতি এ ভাবেই অনুরাগীদের কাছে ধরা দিলেন পায়েল। এই পায়েল যেন খানিক লাজুক, খানিক দ্বিধাগ্রস্ত। ক্যামেরা থেকে চোখ সরিয়ে রেখেছেন তিনি।

তবুও ছবিতে দৃশ্যমান তার চোখের কাজল আর কপালের লাল টিপ। এই ছবির সঙ্গেই রবীন্দ্রনাথের গানের পঙক্তি ব্যবহার করেছেন তিনি। লিখেছেন, ‘ভালোবেসে, সখী, নিভৃতে যতনে আমার নামটি লিখো…’

এই আটপৌরে সাজে তাঁকে দেখে আপ্লুত অনুরাগীরাও। ইতিমধ্যেই তার এই ফটোশ্যুট নিয়ে চর্চা শুরু হয়ে গিয়েছে। চলতি বছরে বিধানসভা নির্বাচনে বেহালা পূর্ব কেন্দ্রে বিজেপি-র প্রার্থী হয়েছিলেন পায়েল। কিন্তু নির্বাচনে হেরে যাওয়ার পর নিজেকে রাজনীতি থেকে দূরে রেখেছেন তিনি। আপাতত পায়েল ব্যস্ত ছবির কাজ নিয়ে। সপ্তাশ্ব বসুর ‘জতুগৃহ’ ছবিতে কাজ করেছেন পায়েল। এর পর অভিজিৎ গুহ এবং সুদেষ্ণা রায়ের কমেডি থ্রিলারে দেখা যাবে তাকে। পায়েলের সঙ্গেই সেই ছবিতে কাজ করবেন সোহম চক্রবর্তী এবং সুস্মিতা চট্টোপাধ্যায়।