আজকের দিন তারিখ ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
বিনোদন তোমরা চমৎকার মা-বাবা হবে : মোদি

তোমরা চমৎকার মা-বাবা হবে : মোদি


পোস্ট করেছেন: Dinersheshey | প্রকাশিত হয়েছে: সেপ্টেম্বর ১৯, ২০২০ , ১২:০৫ অপরাহ্ণ | বিভাগ: বিনোদন


দিনের শেষে ডেস্ক : বৃহস্পতিবার ছিল ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির ৭০তম জন্মদিন। এদিন দেশ-বিদেশ থেকে শুভেচ্ছা বার্তায় ভেসেছেন তিনি। রাজনীতির ময়দানের পক্ষ-বিপক্ষ থেকে বিভিন্ন দেশের রাষ্ট্রনেতা, এবং অবশ্যই বিনোদন ও ক্রীড়াজগতের ব্যক্তিত্বরা নরেন্দ্র মোদিকে শুভেচ্ছা জানিয়েছেন এই বিশেষ দিনটিতে।
এদিন বিরাট কোহলি প্রধানমন্ত্রীর উদ্দেশে টুইট করেছিলেন, ‘আমাদের দেশের প্রধানমন্ত্রীকে জানাই জন্মদিনের অনেক শুভেচ্ছা’। কোহলির টুইটের জবাবে মোদি জানান, ‘ধন্যবাদ বিরাট। আমি তোমাকে এবং অনুশকাকে অনেক অভিনন্দন জানাতে চাই। আমি নিশ্চিত তোমরা দুজনে চমৎকার বাবা-মা হবে’।
দেশের প্রধানমন্ত্রীর কাছ থেকে এমন প্রশংসা পেয়ে আবেগে গদগদ বিরাট, অনুশকা। শুক্রবার এই টুইটের জবাবে অনুশকা লেখেন, ধন্যবাদ স্যার এই সুন্দর শুভেচ্ছা বার্তার জন্য! আশা করছি, আপনার জন্মদিন খুব ভালো কেটেছে! সবসময় আপনার সুস্বাস্থ্য প্রার্থনা করি। অন্যদিকে বিরাট লেখেন, এই সুন্দর শুভেচ্ছার জন্য মন থেকে ধন্যবাদ জানাচ্ছি।
২০২১-এর শুরুতেই বিরাট-আনুশকার ঘরে আসতে চলেছে নতুন অতিথি। গত মাসেই ইনস্টাগ্রামে পোস্টে নতুন সদস্যের আগমন বার্তা জানিয়েছিলেন বিরাট,অনুশকা। আপতত আইপিএলে যোগ দিতে আমিরশাহীতে উড়ে গিয়েছেন বিরাট। অন্তঃসত্ত্বা অনুশকাও বিরাটের সঙ্গেই গিয়েছেন।
দিন কয়েক আগেই নিজের বেবি বাম্পের ছবি পোস্ট করে অনুশকা লেখেন, ‘এর থেকে বেশি বাস্তব এবং মহান অনুভূতি আর কিছুই হতে পারে না-যে তোমার ভেতরে তুমি একটা প্রাণ বেড়ে উঠছে। যদিও এটার নিয়ন্ত্রণ তোমার হাতে নেই, তবে এটা আসলে কী? এই ছবিতে ভালোবাসায় ভরিয়ে দেন বিরাটও।

এই ছবি কমেন্ট বক্সে বিরাট কোহলি লেখেন-আমার গোটা দুনিয়া একটা ফ্রেমেবন্দি।
বৃহস্পতিবার প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন বলিউডের তিন খান- শাহরুখ,সালমান, আমির থেকে শুরু করে নতুন প্রজন্মের তারকা- কার্তিক, বরুণরাও। তারকা থেকে আম জনতা টুইটারে মোদি সকলেই জবাব দিয়ে ধন্যবাদ জানিয়েছেন শুভেচ্ছা বার্তার।
সূত্র : হিন্দুস্তান টাইমস