আজকের দিন তারিখ ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
বিনোদন তীব্র যন্ত্রণায় শ্রাবন্তী!

তীব্র যন্ত্রণায় শ্রাবন্তী!


পোস্ট করেছেন: dinersheshey | প্রকাশিত হয়েছে: এপ্রিল ১৫, ২০২১ , ১০:৪৫ পূর্বাহ্ণ | বিভাগ: বিনোদন


দিনের শেষে ডেস্ক :   গত কিছু দিন প্রচুর ব্যস্ত সময় কাটিয়েছেন পশ্চিমবঙ্গের অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। নির্বাচনে ছিলেন বিজেপির প্রার্থী। তার বিপরীতে প্রার্থী ছিলেন তৃণমূলের পার্থ চট্টোপাধ্যায়। নির্বাচন শেষ হয়েছে, এবার পালা ফলাফলের। নির্বাচনের চূড়ান্ত ফলাফল আসবে ২ মে। তবে তার আগেই সামাজিক যোগাযোগ মাধ্যমে দিয়েছেন আবেগঘন পোস্ট।

ইনস্টাগ্রাম স্টোরিতে এই অভিনেত্রী লিখেছেন, ‘প্রত্যেক সফল মানুষের ভেতর তীব্র যন্ত্রণা লুকিয়ে থাকে। আবার প্রত্যেক ব্যথাকাতুর কাহিনীরও সফল সমাপ্তি হয়। ব্যথাকে আপন করে নিন আর সাফল্যের জন্য প্রস্তুত থাকুন।’

নির্বাচনে লড়াইয়ে নামার আগে ব্যক্তি জীবন নিয়েও কম লড়াই করেননি শ্রাবন্তী। কম বয়সেই টলিউড পরিচালক রাজীব বিশ্বাসকে বিয়ে করেছিলেন তিনি। রাজীব-শ্রাবন্তীর ছেলের নাম ঝিনুক। রাজীবের সঙ্গে আইনি বিচ্ছেদের পর মডেল কৃষাণ ব্রজের সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন। বেশিদিন টেকেনি সেই সম্পর্ক। তারপর শ্রাবন্তীর জীবনে আসেন রোশন সিং। কিন্ত সেই সম্পর্কেও তিক্ততা আসে।

সামাজিক যোগাযোগ মাধ্যমে আনফলো করার পর একে অন্যকে পরোক্ষে কটূক্তি করার কোনও সুযোগ ছাড়েননি শ্রাবন্তী-রোশন। অবশ্য শ্রাবন্তী বিজেপিতে যোগ দেওয়ার পর তাকে শুভেচ্ছা জানিয়েছিলেন রোশন। তবে দু’জনের কাছাকাছি আসার বা আইনি বিচ্ছেদের কোনও খবর এখনও পর্যন্ত শোনা যায়নি।