আজকের দিন তারিখ ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার, ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
রাজনীতি ঢাকা-৫ ও নওগাঁ-৬ উপনির্বাচন : পরিচালনায় বিএনপির দুটি কমিটি

ঢাকা-৫ ও নওগাঁ-৬ উপনির্বাচন : পরিচালনায় বিএনপির দুটি কমিটি


পোস্ট করেছেন: dinersheshey | প্রকাশিত হয়েছে: অক্টোবর ৫, ২০২০ , ২:১৫ অপরাহ্ণ | বিভাগ: রাজনীতি


দিনের শেষে ডেস্ক :   আগামী ১৭ অক্টোবর ঢাকা-৫ ও নওগাঁ-৬ আসনে উপনির্বাচনে ধানের শীষের প্রার্থীর পক্ষে নির্বাচন পরিচালনার জন্য দুটি কমিটি গঠন করেছে বিএনপি। রোববার গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিবৃতিতে এ তথ্য নিশ্চিত করা হয়। বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়কে আহ্বায়ক করে ঢাকা-৫ আসনে উপনির্বাচনে দলের প্রার্থীর পক্ষে নির্বাচন পরিচালনার জন্য ১১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে।

কমিটির সদস্যরা হলেন- বিএনপির ভাইস চেয়ারম্যান মো. শাহজাহান, চেয়ারপারসনের উপদেষ্টা আব্দুস সালাম, যুগ্ম মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, হাবিব-উন-নবী- খান সোহেল, সাংগঠনিক সম্পাদক ফজলুল হক মিলন, সহ সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম আজাদ, ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি সাধারণ সম্পাদক আবুল বাশার, সহ-প্রান্তিক জনশক্তি উন্নয়ন বিষয়ক সম্পাদক অর্পণা রায় দাস, সহ-সভাপতি নবী উল্লাহ নবী এবং প্রকৌশলী ইশরাক হোসেন। অন্যদিকে বিএনপির সাংগঠনিক সম্পাদক রুহুল কুদ্দুস তালুকদার দুলুকে আহ্বায়ক করে নওগাঁ-৬ উপনির্বাচনে দলের প্রার্থী পক্ষে নির্বাচন পরিচালনার জন্য ২০ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে।

কমিটির সদস্যরা হলেন- বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা লে. কর্নেল (অব.) এম এ লতিফ খান, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মোসাদ্দেক হোসেন বুলবুল, কৃষি বিষয়ক সম্পাদক শামসুজ্জোহা খান, সহ-সাংগঠনিক সম্পাদক শাহিন শওকত, সহ-সমবায় বিষয়ক সম্পাদক নাজমুল হক সনি, সহ-ত্রাণ ও পুনর্বাসন বিষয়ক সম্পাদক শফিকুল ইসলাম মিলন, নির্বাহী কমিটির সদস্য আনোয়ার হোসেন বুলু, শামসুল আলম প্রামানিক, আব্দুল মতিন, নওগাঁ জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম ধলু, মোস্তাফিজুর রহমান, মামুনুর রহমান রিপন, খাজা নাজিব উল্লাহ চৌধুরী, ফজলে হুদা বাবুল, রবিউল আলম বুলেট, আব্দুস শুকুর, আরেফিন সিদ্দিকী জনি, ইসহাক আলী এবং মাহমুদুল আরেফিন স্বপন।