আজকের দিন তারিখ ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
অন্যান্য ঢাকাস্থ নাটোর জেলা সমিতির ইফতার মাহফিল

ঢাকাস্থ নাটোর জেলা সমিতির ইফতার মাহফিল


পোস্ট করেছেন: Dinersheshey | প্রকাশিত হয়েছে: এপ্রিল ১৬, ২০২২ , ২:০৬ অপরাহ্ণ | বিভাগ: অন্যান্য


দিনের শেষে প্রতিবেদক : ঢাকাস্থ নাটোর জেলা সমিতির উদ্যোগে গতকাল শুক্রবার বিকেলে রাজধানীর পুলিশ স্টাফ কলেজ কনভেনশন হলে আলোচনা সভা ও ইফতার মাহফিলের আয়োজন করা হয়। ইফতার মাহফিল অনুষ্ঠানে সভাপতিত্ব করেন নাটোর জেলা সমিতির সভাপতি বিশিষ্ট শিল্পপতি ও নিউজিল্যান্ড ডেইরির সিইও মো. সামসুল আলম মল্লিক। স্বাগত বক্তব্য রাখেন নাটোর জেলা সমিতির সাধারণ সম্পাদক ও ডেপুটি ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ (ডিআইজি) এ জেড এম নাফিউল ইসলাম।
গোলাম কিবরিয়ার সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন নাটোর-৪ (বড়াইগ্রাম-গুরুদাসপুর) আসনের এমপি সাবেক প্রতিমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা আব্দুল কুদ্দুস, নাটোর-১ সংসদ সদস্য মো. শহিদুল ইসলাম বকুল, জেলা সমিতির সাবেক সভাপতি ও প্রাণ-আরএফএল গ্রুপের চেয়ারম্যান ও সিইও আহসান খান চৌধুরী, নাটোর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম রমজান।
এছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ডিআইজি নাফিউল ইসলামের সহধর্মিণী, স্ট্যামফোর্ড ইউনিভার্সিটির বোর্ড মেম্বার ও পরিচালক রুমানা হক রিটা, বাংলাদেশ যুব মহিলা লীগের সহ-সভাপতি ও কল্লোল ফাউন্ডেশনের সভাপতি কোহেলী কুদ্দুস মুক্তি, বাংলাদেশ নৌবাহিনী লেফটেন্যান্ট কমান্ডার বরুণ সরকার, গাজী টিভির চিফ রিপোর্টার সাইদুল ইসলাম সাঈদ, ঢাকাস্থ নাটোর জেলা সাংবাদিক সমিতির সভাপতি ও আমাদের সময় পত্রিকার উপ-সম্পাদক দীপঙ্কর লাহিড়ী, ভোরের কাগজের সাব-এডিটর রেজাউল করিম শামীম প্রমুখ। স্বাস্থ্যবিধি মেনে অনুষ্ঠানে ঢাকাস্থ নাটোরের সরকারি-বেসরকারি কর্মকর্তা, সাংবাদিক ও সংগঠনের আজীবন সদস্যসহ প্রায় সহস্রাধিক সদস্য উপস্থিত ছিলেন।