আজকের দিন তারিখ ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
বিনোদন টাইগার-দিশার বিরুদ্ধে এফআইআর

টাইগার-দিশার বিরুদ্ধে এফআইআর


পোস্ট করেছেন: dinersheshey | প্রকাশিত হয়েছে: জুন ৪, ২০২১ , ১০:৪৮ পূর্বাহ্ণ | বিভাগ: বিনোদন


দিনের শেষে ডেস্ক :  করোনায় বিধিনিষেধ ভঙ্গ করে ভরদুপুরে মুম্বাইয়ের রাস্তায় ঘুরে বেড়ানোর অভিযোগে পুলিশের খাতায় নাম উঠল দুই বলিউড তারকা টাইগার শ্রফ ও দিশা পাটানির বিরুদ্ধে। বৃহস্পতিবার (৩ জুন) পুলিশের বরাত দিয়ে আনন্দবাজারের খবরে বলা হয়েছে, মঙ্গলবার (২ জুন) দিশা ও টাইগার গাড়ি নিয়ে বের হন। পরে পুলিশ তাদের পথ আটকায়। দুপুর ২টার পরে বাড়ি থেকে বের হওয়ার যথেষ্ট যুক্তি তারা দেখাতে ব্যর্থ হন। ভারতীয় দণ্ডবিধির ১৮৮ ধারায় মামলা হয়েছে তাদের বিরুদ্ধে। তবে জামিনযোগ্য অপরাধ হওয়ায় এখনো কাউকে গ্রেপ্তার করা হয়নি।

মহারাষ্ট্র সরকারের জারি করা নিয়মে সকাল ৭টা থেকে দুপুর ২টা পর্যন্ত সব অত্যাবশ্যকীয় পণ্যের দোকান খোলা থাকবে। ১৫ জুন পর্যন্ত এই নিয়মে লকডাউন চলবে সে রাজ্যে। পুলিশের দেওয়া তথ্য অনুযায়ী, টাইগার ও দিশা শরীরচর্চা করে ফিরছিলেন। পুলিশ ভারতীয় সংবাদমাধ্যমকে জানায়, গাড়ির চালকের আসনে ছিলেন দিশা। আর টাইগার শ্রফ ছিলেন পেছনের সিটে। জিম থেকে বের হয়ে ঘোরাঘুরি করছিলেন তারা। এ সময় তাদের গাড়ি আটকানো হয়। আধার কার্ড এবং অন্যান্য কাগজ দেখে আবার ছেড়েও দেয়া হয়েছে তাদের।

টাইগার শ্রফ আর দিশা পাটানির প্রেমের খবর বি-টাউনের সকলেরই জানা। বিষয়টি এখন ওপেন সিক্রেট। যদিও সম্পর্কের কথা স্বীকার করেন না তাদের কেউ।