আজকের দিন তারিখ ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বুধবার, ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
বিনোদন চঞ্চলের সঙ্গে জুটি বাঁধলেন ফারিয়া

চঞ্চলের সঙ্গে জুটি বাঁধলেন ফারিয়া


পোস্ট করেছেন: dinersheshey | প্রকাশিত হয়েছে: জুলাই ৬, ২০২১ , ২:৫৭ অপরাহ্ণ | বিভাগ: বিনোদন


দিনের শেষে প্রতিবেদক :  আসছে ঈদকে ঘিরে নতুন নাটকে দেখা যাবে দর্শকনন্দিত অভিনেতা চঞ্চল চৌধুরীকে। গত ঈদে যেমন বেছে বেছে নাটক, টেলিফিল্মে অভিনয় করেছেন, এবারের ঈদেও সেই ধারাবাহিকতা বজায় রেখেই কাজ করছেন তিনি। এরমধ্যে তিনি শেষ করেছেন ‘ডার্কলি রোস্টেড কফি’নাটকের শুটিং। এজাজ মুন্নার পরিচালনায় এখানে চঞ্চল চৌধুরীর সঙ্গে জুটি বেঁধেছেন ফারিয়া শাহরিন। রাজধানীর উত্তরার বিভিন্ন লোকেশনে নাটকটির দৃশ্য ধারণের কাজ শেষ হয়েছে। চঞ্চল চৌধুরীর ভাষ্য, কম কাজ করবেন তিনি, কিন্তু তা যেন হয় খুব ভালো গল্পের, গুণী নির্মাতার এবং বেশ ভালো বাজেটের। তাতে মন দিয়ে অভিনয়টা করা যায়।

নাটকটিতে অভিনয় প্রসঙ্গে চঞ্চল চৌধুরী বলেন, ‘এই নাটকটির গল্প খুব পরিচ্ছন্ন একটি গল্প। মুন্না ভাইয়ের তো আসলে দীর্ঘ দিনের লেখালেখি এবং নির্মাণের অভিজ্ঞতা। তো সেই জায়গা থেকে তিনি একটি মানসম্পন্ন নাটক নির্মাণ করার সর্বোচ্চ চেষ্টা করেছেন। দর্শক যারা সুস্থ বিনোদনের জন্য নাটক দেখেন, তাদের জন্য এই নাটক- এতটুকু বলতে পারি। কারণ, মুন্না ভাই এমনিতেই খুব কম কাজ করেন। কিন্তু যা করেন তা ভীষণ যত্ন নিয়ে করেন। সেই অনেক যত্নে করা একটি কাজই এই নাটক।’

নাটকটিতে অভিনয় করে ভীষণ উচ্ছ্বসিত ফারিয়া। ফারিয়া বলেন, ‘মিডিয়াতে কাজ শুরু করার পর থেকেই এজাজ মুন্না ভাইয়ের নাম শুনে আসছি। শুনেছি যে, তিনি অনেক বড়মাপের একজন পরিচালক। কিন্তু কখনোই আমার তার নির্দেশনায় কাজ করার সুযোগ হয়ে উঠেনি। অবশেষে কাজ করার সুযোগ হলো। এ জন্য নিজেকে সত্যিই অনেক ভাগ্যবান মনে হচ্ছে। আমার অভিনয় জীবনের প্রথম কোআর্টিস্ট প্রিয় চঞ্চল ভাই। তার সাথে কাজ করতে সবসময়ই ভীষণ ভালো লাগে। কারণ তিনি অনেক অনেক বেশি সহযোগিতা করেন। আমি ভীষণ আগ্রহ নিয়ে অপেক্ষা করছি নাটকটি প্রচারের।’ এজাজ মুন্না জানান, আসছে ঈদে এনটিভিতে নাটকটি প্রচার হবে।