আজকের দিন তারিখ ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সারাদেশ গুরুদাসপুরে গৃহবধূর লাশ উদ্ধার, স্বামী-শাশুড়ি গ্রেপ্তার

গুরুদাসপুরে গৃহবধূর লাশ উদ্ধার, স্বামী-শাশুড়ি গ্রেপ্তার


পোস্ট করেছেন: Dinersheshey | প্রকাশিত হয়েছে: অক্টোবর ৮, ২০২২ , ৪:২১ অপরাহ্ণ | বিভাগ: সারাদেশ


গুরুদাসপুর (নাটোর) সংবাদদাতা : নাটোরের গুরুদাসপুরে গৃহবধূ রাত্রীর (২২) লাশ উদ্ধার করা হয়েছে। রাত্রীকে পিটিয়ে হত্যার অভিযোগে স্বামী ও শাশুড়িকে আটক করেছে পুলিশ। গত শুক্রবার দিনগত রাতে উপজেলা পৌর সদরের খামার চাচকৈড় খোয়াড়পাড়ায় এ ঘটনা ঘটে। গৃহবধূর বাবা রঞ্জু প্রামাণিক বাদি হয়ে মেয়ের স্বামী মো. নাঈম হোসেন (২৭) ও শাশুড়ি আরবি বেগমের (৫০) নামে হত্যা মামলা করেছেন।
মামলা সূত্রে জানা যায়, খোয়াড়পাড়ার নাঈমের সাথে চার বছর আগে একই মহল্লার রঞ্জু প্রামাণিকের মেয়ের বিয়ে। বিয়ের আড়াই বছর পর তাদের মেয়ে হয়। বিয়ের পর থেকেই যৌতুকের জন্য বিভিন্নভাবে নির্যাতন করা হতো রাত্রীকে। গত শুক্রবার বিকেলে রাত্রীকে দেখতে আসেন তার মা ফরিদা বেগম। মেয়ে রাত্রীকে ফরিদা বেগম বলেন, একজন একটি পুরাতন গ্যাসের চুলা বিক্রি করবে, সেই চুলা রাত্রী নেবে কিনা। পরে চুলা কেনাকে কেন্দ্র করে রাত্রীর মা ফরিদা বেগম ও রাত্রীর সাথে শাশুড়ি আরবি বেগম ও স্বামী নাঈম হোসেনের বিবাদ হয়। একপর্যায় রাত্রীকে বেধড়ক পিটিয়ে আহত করে স্বামী ও শাশুড়ি। পরে গত শুক্রবার গভীর রাতে নাঈম হোসেনের বাড়িতে রাত্রীর চিৎকার শুনতে পেয়ে স্থানীয়রা রাত্রীর গলায় রশি পেচানো ঝুলন্ত লাশ দেখতে পায়। রাত্রীর স্বামী ও শাশুড়ি বাড়ি থেকে পালিয়ে যান। পরে পুলিশ পৌর সদরের সিমান্তবর্তী এলাকা থেকে তাদের গ্রেপ্তার করে।
নাঈম-রাত্রী দম্পতির প্রতিবেশি রুমা বলেন, ‘প্রায় প্রতিদিন স্বামী ও শাশুড়ি মিলে রাত্রীকে নির্যাতন চালাত। শুক্রবারেও অনেক নির্যাতন করেছে।’