আজকের দিন তারিখ ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
বিনোদন গানে গানে শ্রোতা মাতালেন শিল্পী বদরুল হাসান খান ঝন্টু

গানে গানে শ্রোতা মাতালেন শিল্পী বদরুল হাসান খান ঝন্টু


পোস্ট করেছেন: dinersheshey | প্রকাশিত হয়েছে: সেপ্টেম্বর ২৬, ২০২১ , ১:১০ অপরাহ্ণ | বিভাগ: বিনোদন


দিনের শেষে ডেস্ক : গানের জাদুতে মঞ্চ মাতালেন সংগীত শিল্পী বদরুল হাসান খান ঝন্টু। বাংলাদেশ নারী লেখক সোসাইটি আয়োজিত একক সঙ্গীতানুষ্ঠানটি গত ২৩, সেপ্টেম্বর ২০২১, বিকাল ৪টায় শিল্পকলা একাডেমীতে অনুষ্ঠিত হয়। সংগঠনটির ৭ম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে এই জমকালো আয়োজন করা হয়। শিল্পকলা একাডেমির সঙ্গীত ও নৃত্যকলা মিলনায়তনে বদরুল হাসান খান ঝন্টু পরিবেশন করেন কালজয়ী সব গান।

ওলিরও কথা শুনে বকুল হাসে, এই তো সেদিন তুমি আমারে বোঝালে, পাখিরে তুই সহ বেশ কিছু গান। এছাড়াও কলকাতাতে নির্মানাধীন তাঁর একক এ্যালবাম থেকে একটি গান পরিবেশন করেন। আয়োজনে প্রধান অতিথির আসন অলঙ্কৃত করেন বাংলা একাডেমির মহাপরিচালক, কবি মুহম্মদ নূরুল হুদা। আরও উপস্থিত ছিলেন কবি কামরুল ইসলাম, কবি আসাদুল্লাহ্ (সচিব, শিল্পকলা একাডেমি), কবি-গীতিকার নাঈম আহমেদ, কথা সাহিত্যিক সাঈদা নাঈম, চলচ্চিত্র নির্মাতা-গীতিকার ওয়ালিদ আহমেদ সহ গুণীজনরা।

অনুষ্ঠানে স্বনামধন্য কবি সাহিত্যিকদের সংবর্ধনা দেওয়া হয়। সাহিত্যে সফল অবদানের জন্য সংবর্ধিত হয়েছেন কথাসাহিত্যিক সেলিনা হোসেন। এছাড়া নূরজাহান বেগম পদক-২০২১ পদক প্রদান করা হয় কথাসাহত্যিক ঝর্না রহমানকে। অনুষ্ঠানটির আয়োজন সহযোগী ছিল রিজপার্ক হোল্ডিংস লি: ।